Close
Search

PM Narendra Modi: বিদেশে বিপদে পড়লে ইন্ডি জোট বাঁচাবে না, সভামঞ্চে বিরোধীদের কটাক্ষ মোদির

দেশ Subhayan Roy|Subhayan Roy|
PM Narendra Modi: বিদেশে বিপদে পড়লে ইন্ডি জোট বাঁচাবে না, সভামঞ্চে বিরোধীদের কটাক্ষ মোদির

তামিলনাডু সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। সেখানের জনসভায় বৈদেশিক সম্পর্ক নিয়ে কংগ্রেসসহ (Congress) ইন্ডি জোট (INDIA Alliance) বিঁধলেন তিনি। মোদি বলেন, “বিজেপি (BJP) পার্টির কাছে দেশ আগে। বিদেশে যখন এদেশের নাগরিক আটকে যায়, তখন আমাদের সরকার কোনও আইন আদালতের জবাবের জন্য অপেক্ষা করে না। তাঁদের সুরক্ষিতভাবে দেশে ফেরানোই মূল কর্তব্য থাকে আমাদের সরকারের”।

তাঁর দাবি, “পাকিস্তানে আটকে থাকা পাইলট অভিনন্দনকে (Abhinandan Varthaman) সুরক্ষিতভাবে ফিরিয়ে এনেছি আমরা। শ্রীলঙ্কায় আটকে থাকা মৎসজীবী, যাদের ফাঁসির সাজা শুনিয়েছিল তাঁদের আমরাই ফিরিয়ে এনেছি এবং কাতারে ফাঁসির সাজা শোনানো ভারতীয়দের আমরা সুরক্ষিত এনেছি। এটা কংগ্রেস বা ইন্ডি সরকার কখনই করতে পারবে না। যদি ওরা সরকারে আসে তাহলে বিদেশি ভারতীয়রা আটকেই পড়ে থাকবে ওদের জন্য এক ভারতীয় এখনও পাকিস্তানের জেলে বন্দি রয়েছে”।

এদিন তামিলনাড়ুর ডিএমকে (DMK) সরকারের সমালোচনাও করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলেন, “ডিএমকে রাজ্যের জন্য কোনও কাজ তো করেই না, উল্টে কেন্দ্রের প্রকল্প নিজের নামে চালিয়ে নেয়। ইসরোর লঞ্চপ্যাডের ক্রেডিট নেওয়ার জন্য চিনের স্টিকার লাগিয়ে দিয়েছে। এরা ভারতে প্রগতি দেখতে পারে না”।

শহর পেট্রল ডিজেল
View all
Currency Price Change
শহর পেট্রল ডিজেল
View all
Currency Price Change