Aryan Khan Drug Case: জেল থেকে মুক্ত করা হোক আরিয়ানকে, শাহরুখ পুত্রের হয়ে সওয়াল অধীর চৌধুরীর
Aryan Khan, Adhir Chowdhury (Photo Credit: Instagram/Twitter)

কলকাতা, ২৩ অক্টোবর: শাহরুখ পুত্র আরিয়ানের মুক্তি নিয়ে ফের সওয়াল করলেন অধীর চৌধুরী (Adhir Chowdhury)। আরিয়ানকে (Aryan Khan) এভাবে জেলে আটকে না রেখে, ওঁকে মুক্তি দেওয়া হোক। এমনই দাবি করলেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী।

দেখুন কী বললেন অধীর চৌধুরী...

  বিষোদগার কংগ্রেস সাংসদের...

নিজের সোশ্যাল হ্যান্ডেলে আরিয়ান খান মাদক মামলা  (Aryan Khan Drug Case) নিয়ে ফের মুখ খুলতে দেখা যায় কংগ্রেস সাংসদকে (Congress)। যেখানে তিনি বলেন, আরিয়ান খানের গ্রেফতারির মাধ্যমে এ দেশে যুব সম্প্রদায়ের উপর প্রতিশোধ নেওয়া হচ্ছে। প্রভু ভক্ত না হলে, এ দেশের যুব সম্প্রদায়কে কীভাবে তার ফল ভুগতে হবে, আরিয়ানের গ্রেফতারির মাধ্য়মেই তা স্পষ্ট হচ্ছে বলেও কটাক্ষ করেন অধীর। এনসিবির মতো একটি সংস্থাকে কাজে লাগিয়ে এসব করা হচ্ছে বেলও কার্যত কেন্দ্রের বিরুদ্ধে বিষোদগার করেন অধীর চৌধুরি।

আরও পড়ুন: Ananya Panday: অনন্যার হোয়াটস অ্যাপ চ্যাটে আরিয়ানের সঙ্গে সন্দেহজনক লেনদেন, তথ্য খুঁজছে এনসিবির

আরিয়ান খানের গ্রেফতারির পর পরই এ বিষয়ে মুখ খুলতে দেখা যায় কংগ্রেস সাংসদকে।শাহরুখ পুত্রের গ্রেফতারিতে মমতা বন্দ্যোপাধ্যায় কেন কিছু বলছেন না বলে প্রশ্ন তোলেন অধীর। পাশাপাশি নিজের প্রয়োজনের সময় শহারুখ খানকে কাজে লাগান মমতা (Mamata Banerjee)। অথচ কিং খানের এই দুঃসময়ে কেন বাংলার অ্যাম্বাসাডারের পাশে এ রাজ্যের মুখ্যমন্ত্রী দাঁডাচ্ছেন না, তা নিয়েও কটাক্ষ করেন অধীর চৌধুরী।