Rahul Gandhi: লোকসভায় বিজেপি সাংসদ রমেশ বিধুরীর ঘৃণা ভাষণের শিকার দানিশ আলির সঙ্গে বৈঠক রাহুল গান্ধীর, দেখুন ভিডিয়ো
Rahul Gandhi with Danish Ali. (Photo Credits: Twitter)

লোকসভায় বিজেপি সাংসদ রমেশ বিধুরীর ঘৃণা ভাষণের শিকার বিএসপি সাংসদ দানিশ আলির পাশে দাঁড়ালেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী (Rahul Gandhi)। এদিন সন্ধ্যায় দিল্লিতে কুনওয়ার দানিশ আলির সঙ্গে দেখা করতে যান কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। উত্তরপ্রদেশের আমরোহার বিএসপির সাংসদ দানিশ আলি-র সঙ্গে আধ ঘণ্টা বৈঠক করেন রাহুল। রাহুলের সঙ্গে এই বৈঠকে ছিলেন কংগ্রেস নেতা কে ভেনুগোপাল।

সংসদের নিম্নকক্ষে আঙুল তুলে বিএসপি সাংসদ দানিশ আলিক উদ্দেশ্য করে বিজেপির রমেশ বিধুরী বলতে থাকেন, 'ইয়ে উগরাওয়াদি (জঙ্গি), ইয়ে আতঙ্কওয়াদি হ্যায় (সন্ত্রাসী), উগরাওয়াদি হ্যায়, ইয়ে আতঙ্কওয়াদি হ্যায়,।' এরপর তিনি সাংসদ আলিকে, 'মোল্লা আতঙ্কওয়াদি, কাটোয়া' বলেন যখন তিনি এই সব কুকথা বলছেন, সংসদের টিভির সরাসরি সম্প্রচারে শোনা যায় তাঁর এই 'ঘৃণা ভাষণ'।

দেখুন দানিশ আলির সঙ্গে বৈঠকের পর বেরিয়ে এসে রাহুল গান্ধীর বক্তব্য

— ANI (@ANI) September 22, 2023

দেখুন বৈঠকের ছবি

বিএস সাংসদ দানিশ আলির সঙ্গে বৈঠকের পর বেরিয়ে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে রাহুল বলেন, ঘৃণার বাজারে ভালবাসার দোকান দোকান (নফরত কা বাজার মে মহব্বত কতা দোকান)।

দানিশ আলির দল বিএসপি কিন্তু সেভাবে বিজেপি বিরোধী নয়। INDIA জোটে যোগ দেয়নি মায়াবতীর বিএসপি। কিন্তু দানিশকে যেভাবে আক্রমণ করলেন বিজেপি সাংসদ রমেশ বিধুরী তাতে মায়াবতী এবার কী করেন সেটাই দেখার।