Priyamani: বিয়ে নিয়ে বিপাকে প্রিয়মণি, স্বামীকে নিয়ে সমস্যায় 'ফ্যামিলি ম্যানের' সুচি
মুস্তাফা রাজের সঙ্গে প্রিয়মণি, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ২২ জুলাই : 'দ্যা ফ্যামিলি ম্যান'-এর সুচি এবার নিজের জীবনে জড়িয়ে পড়লেন সমস্যায়। 'দ্যা ফ্যামিলি ম্যান' (The Family Man) খ্যাত অভিনেত্রী প্রিয়মণির (Priyamani) সঙ্গে মুস্তাফা রাজের বিয়ে বেআইনি। মুস্তাফা রাজ প্রথম বিয়ে ছেড়ে এখনও বেরিয়ে আসতে পারেননি। তাই প্রিয়মণি কীভাবে তাঁর দ্বিতীয় স্ত্রী হন বলে প্রশ্ন তোলেন মুস্তাফা প্রথম স্ত্রী আয়েষা।

সম্প্রতি ইটি টাইমসের এক সাক্ষাৎকারে বিস্ফোরক দাবি করেন মুস্তাফা রাজের প্রথম স্ত্রী আয়েষা। তিনি বলেন, মুস্তাফার সঙ্গে প্রিয়মণির বিয়েটাই বেআইনি। মুস্তাফার সঙ্গে তাঁর এখনও বিচ্ছেদ হয়নি বলে দাবি করেন আয়েষা। যদিও প্রথম স্ত্রীর অভিযোগ কার্যত নস্যাৎ করে দেন মুস্তাফা রাজ (Mustafa Raj)।

তিনি বলেন, ২০১০ সাল থেকে আয়েষা এবং তিনি তিনি আলাদা থাকেন। ২০১৩ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর ২০১৭ সালে প্রিয়মণির সঙ্গে বিয়ে হয় তাঁর। দ্বিতীয় বিয়ে বেআইনি হলে, আয়েষা এত বছর ধরে চুপ করে কেন ছিলেন বলেও প্রশ্ন তোলেন মুস্তাফা। যদিও আয়েষার পালটা দাবি, তাঁর এবং মুস্তাফা রাজের ২ সন্তান রয়েছে।  ২ সন্তানকে বড় করতে হবে। কীভাবে তিনি চলবেন। এই ভয়েই তিনি এতদিন চুপ করেছিলেন বলে দাবি করেন অভিনেত্রীর স্বামীর প্রথম পক্ষের স্ত্রী।

আরও পড়ুন : Raj Kundra: পর্নোগ্রাফি ব্যবসায় প্রতিদিন ৬-৮ লক্ষ রোজগার রাজের, জানাল পুলিশ

অন্যদিকে মুস্তাফা রাজের প্রথম বিয়ে নিয়ে বিতর্ক হলেও, এ বিষয়ে পালটা মুখ খোলেননি প্রিয়মণি। উলটে মুস্তাফা রাজ তাঁর জীবনের 'লাকি চার্ম' বলে দাবি করেন দক্ষিণী অভিনেত্রী।

'দ্যা ফ্যামিলি ম্যান টু'-এর পর সম্প্রতি ভেঙ্কটেশ দাগ্গুবতীর সঙ্গে 'নারাপ্পা' নামে আরও একটি ছবিতে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান প্রিয়মণি।