Thalapathy Vijay: লক্ষ্য মুখ্যমন্ত্রীর কুর্সি! অভিনয় ছেড়ে শুধু রাজনীতিতে থালাপতি বিজয়
Thalapathy Vijay (Photo Credits: X)

চেন্নাই, ২ ফেব্রুয়ারিঃ নিজের রাজনৈতিক দল গঠনের কথা আগেই ঘোষণা করেছেন দক্ষিণের সুপারস্টার থালাপতি বিজয় (Thalapathy Vijay)। নিজের সিনেমা জগতের ফ্যান ব্যাসকে এবার ইভিএমে নিয়ে আসতে চান তিনি। লোকসভা নির্বাচনের মুখে রাজনৈতিক দল গড়লেও ২০২৬ তামিলনাড়ু বিধানসভা নির্বাচন দিয়ে রাজনৈতিক পথ চলা শুরু করবে বিজয়ের দল 'তামিলাগা ভেত্রি কাজাগাম' (Tamilaga Vettri Kazhagam)। আজ শুক্রবারই নিজের দলের নাম ঘোষণা করেছেন দক্ষিণী সুপারস্টার (Thalapathy Vijay)। জানিয়েছেন, তামিলনাড়ুর (Tamil Nadu) একজন পূর্ণাঙ্গ রাজনীতিবিদ হয়ে ওঠার জন্যে সিনেমা থেকে বিদায় নিচ্ছেন তিনি। সদ্যই 'গোট' (GOAT) এবং আরও একটি চলচ্চিত্রের (নাম নির্ধারণ হয়নি) শুটিং শেষ করেছেন বিজয়। এরপরেই পর্দা থেকে সরে রাজনীতির ময়দানে পুরোদস্তুর মনোনিবেশের সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা।

আরও পড়ুনঃ জল্পনার অবসান ঘটিয়ে দক্ষিণী অভিনেতা বিজয় তাঁর রাজনৈতিক দলের নাম ঘোষণা করলেন

এই মর্মে আজ নিজের এক্স হ্যান্ডেল থেকে একটি বিবৃতি প্রকাশ করেছেন থালাপতি বিজয়। তামিলনাড়ুর বর্তমান রাজনৈতিক পরিস্থিতিকে তিনি 'নিষ্ক্রিয়' এবং 'দুর্নীতিগ্রস্ত' বলে বিবৃতিতে উল্লেখ করেছেন। সেখানে আরও বলা হয়েছে, 'তামিলনাড়ুর রাজনৈতিক পরিস্থিতি সম্পর্কে সকলেই অবগত। একদিকে নিষ্ক্রিয়, দুর্নীতিগ্রস্ত প্রশাসন। অন্যদিকে সরকারের বিভাজনের রাজনীতি। মানুষকে জাতি, গোষ্ঠী এবং ধর্মের ভিত্তিতে বিভক্ত করা। উভয়ই আমাদের অগ্রগতিতে বাধা দিচ্ছে। এমন রাজনৈতিক সঙ্কটময় পরিস্থিতিতে পরিবর্তন আনতে একটি নিঃস্বার্থ, সৎ, ধর্মনিরপেক্ষ এবং প্রতিভাবান দল চায় তামিলনাড়ু'।

এই মুহূর্তে তামিলনাড়ুর সর্বাধিক পারিশ্রমিক গ্রহণকারী অভিনেতার মধ্যে অন্যতম থালাপতি বিজয় (Thalapathy Vijay)। গত বছর অক্টোবরে মুক্তি পেয়েছে তাঁর 'লিও' (Leo) ছবিটি। বক্স অফিসে ৬০০ কোটির ব্যবসা হাঁকিয়েছে এই ছবি। সদ্যই দুটি ছবির কাজ শেষ করেছেন তিনি। চলচ্চিত্র কেরিয়ারে সাফল্যের শীর্ষে থাকা অবস্থায় সিনেমা থেকে একেবারে সরে গিয়ে জনসেবায় যোগ দেওয়ার সিদ্ধান্তের কথা জানালেন বিজয়। অভিনেতার এখন লক্ষ্য হল, ২০২৬ সালে তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে ডিএমকে-কে ফেলে (DMK) জিতে ক্ষমতায় আসা।