Sonu Sood: সোনু সুদের বাড়ির সামনে মানুষের ভিড়, প্রাণখুলে অসহায়দের সাহায্য 'মসিহার'
সোনু সুদ, ছবি ট্যুইটার

মুম্বই, ৫ মে: সোনু সুদের বাড়ির সামনে দাঁড়িয়ে সাহায্য চাইছেন মানুষ। করোনার দ্বিতীয় ঢেউয়ের জেরে গোটা দেশের সঙ্গে মহারাষ্ট্রও (Mahrashtra) যখন বিপর্যস্ত, সেই সময় ভয় না পেয়ে মানুষের পাশে এসে দাঁড়ালেন সোনু সুদ।

ভিরাল ভায়ানির তরফে একটি ভিডিয়ো শেয়র করা হয়। যেখানে সোনু সুদকে নিজের বাড়ির সামনে দাঁড়িয়ে মানুষকে সাহায্য করতে দেখা যাচ্ছে। একের পর এক মানুষ সেখানে হাজির হচ্ছেন, সোনু তাঁদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। সোনু সুদের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই, তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন নেটিজেনরা (Netizen)। তাঁকে দেশের প্রকৃত হিরো বলে দাবি করেন নেট জনতার একাংশ।

 

 

View this post on Instagram

 

আরও পড়ুন:  Rudranil Ghosh: কুপ্রস্তাব থেকে নোংরা মেসেজের অভিযোগ, রুদ্রনীলের বিরুদ্ধে বিস্ফোরক তরুণী

সম্প্রতি নিজেও করোনায় (Corona) আক্রান্ত হন সোনু সুদ। উপসর্গ মৃদু হওয়ায়, বাড়িতে থেকেই চিকিৎসা করান সোনু। ওই সময় বাড়িতে থেকে তিনি কাউকে সাহায্য করতে পারছেন না বলে হতাশ হয়ে পড়েন সোনু (Sonu Sood)।

সুস্থ হওয়ার পর ফের মানুষের জন্য কাজ শুরু করেন বলিউড (Bollywood) অভিনেতা। কোভিড আক্রান্ত মানুষের পাশে দাঁড়িয়ে কখনও তাঁদের সাহায্যের ব্যবস্থা করছেন সোনু সুদ, আবার কখনও হাসপাতালের (Hospital) জন্য পাঠাচ্ছেন অক্সিজেন। সবকিছু মিলিয়ে, সোনু সুদ যেন প্রায় গোটা দেশের মানুষের কাছে 'মসিহা' হয়ে উঠেছেন একের পর এক কাজের জন্য।