Sonu Sood On COVID-19 : করোনা আক্রান্তদের সাহায্য করতে অপারগ, 'অসহায়' সোনু ভেঙে পড়লেন
সোনু সুদ, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ১৭ এপ্রিল : করোনার দ্বিতীয় ঢেউ থাবা বসাতে শুরু করেছে গোটা দেশ জড়ে। ফলে দেশের বিভিন্ন জায়গায় আক্রান্তের সংখ্যা বাড়তে শুরু করেছে। করোনা (Corona) আক্রান্তের সংখ্যা যখন বাড়তে শুরু করেছে, তখন দেশের বিভিন্ন প্রান্ত থেকে তাঁর কাছে ফোন আসছে। হাসপাতালে বেড ফাঁকা নেই। সোনু যাতে  হাসপাতালের (Hospital) বিভিন্ন জায়গায় বেডের (Bed) ব্যবস্থা করেন, তার জন্য  বার বার তাঁর কাছে আবেদন জানানো হচ্ছে। তা সত্ত্বেও তিনি কোনওভাবে কোনও ব্যবস্থা করতে পারছেন না। যার ফলে তাঁর নিজের অসহায় লাগছে বলে মন্তব্য করেন সোনু সুদ (Sonu Sood)।

সোনু নিজের ট্য়ুইটার(Twitter) হ্যান্ডেলে ট্যুইট করেন। সেখানে তিনি বলেন,  দেশের বিভিন্ন জায়গার হাসপাতালে তিনি বেডের ব্বস্থা করতে পারছেন না। আক্রান্তদের জন্য পাঠাতে পারছেন না প্রয়োজনীয় ওষুধ। ফলে তিনি মানুষের জীবন রক্ষা করতে পারছেন না বলে আফসোস হচ্ছে বলেও মন্তব্য করেন সোনু।

আরও পড়ুন :  PM Modi On Kumbh Mela : হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা, প্রতীকি কুম্ভের আবেদন প্রধানমন্ত্রীর

এরপরই সোনু সাধারণ মানুষের কাছে আবেদন করেন। সবাই মিলে যাতে করোনায় আক্রান্ত  মানুষের জীবন রক্ষা করা যায়, সে বিষয়েও সবার কাছে আবেদন করেন বলিউড অভিনেতা। দেশের সব প্রান্তের মানুষের কাছে যাতে ওষুধ, ইনজেকশন পৌঁছে যায়, সে বিষয়েও আবেদন জানান সোনু সুদ।