Sonam Kapoor: দিল্লিতে সোনমের শ্বশুরবাড়িতে ২.৪১ কোটি চুরির ঘটনায় গ্রেফতার নার্স ও তাঁর স্বামী
Sonam Kapoor (Photo Credit: Instagram)

নতুন দিল্লি, ১৩ এপ্রিল: দেশের রাজধানী শহর দিল্লিতে অভিনেত্রী সোনম কাপুর ও তাঁর স্বামী আনন্দ আনন্দ আহুজার বাড়িতে চুরির ঘটনায় গ্রেফতার করা হল দম্পতিকে। গত ফেব্রুয়ারিতে সোনমের শ্বশুরবাড়িতে খোয়া গিয়েছিল ২.৪১ কোটি টাকা মূল্যের নগদ ও গয়না। চুরির ঘটনায় বাড়িতে সোনমের শ্বাশুড়ির দেখভাল করা নার্স ও তার স্বামীকে গ্রেফতার করা হল। চুরির দায়ে গ্রেফতার হওয়া সেই নার্সের নাম অপর্ণা রুথ উইলসন। বুধবার দিল্লির অমৃতা শেরগিল মার্গের বাড়ি থেকে অপর্ণা ও তাঁর স্বামীকে গ্রেফতার করা হল। শাকারপুরের এক প্রাইভেট ফার্মে কাজ করেন নার্স অপর্ণার স্বামী নরেশ কুমার সাগর। তাঁদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

গত ফেব্রুয়ারিতে সোনম-আনন্দের বাড়ি থেকে চুরি হয় আড়াই কোটি টাকার নগদ- গয়না সহ বেশ কিছু জিনিস। একটা ব্যাগের মধ্যে ছিল এই সব জিনিস। দিল্লির এই বাড়িতে থাকেন সোনমের শ্বশুর হরিশ আহুজা, শ্বাশুড়ি প্রিয়া আহুজা। পাশাপাশি আনন্দের ঠাকুমা সরলা আহুজাও থাকেন সেখানে। গত শনিবার দিল্লি পুলিশের কাছে গিয়ে এই চুরি নিয়ে অভিযোগ জানান।

বাড়িতে অনেক খোঁজার পর না মেলায় তুঘলক রোড থানায় এই বিষয়ে অভিযোগ জানান আনন্দ-সোনম। এই ঘটনায় দিল্লি পুলিশ FIR নথিভুক্ত করা হয়েছে। বাড়ির পরিচারক-কর্মচারী সহ মোট ২৫জনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।