Samantha Hot Pics: কালো স্যুটে হট ফটোশুট সামান্থার, অভিনেত্রীর পোজে উত্তপ্ত সোশ্যাল মিডিয়া...
Credit: Instagram

অভিনেত্রী সামান্থা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি ফটোশুটের কিছু গ্ল্যামারাস ছবি শেয়ার করেছেন। তাই এই ছবিগুলো দেখে উত্তপ্ত সোশ্যাল মিডিয়া। অভিনেত্রীর এই লুকটি এতটাই আকর্ষণীয় যে ভক্তরা ছবিগুলো থেকে চোখ সরাতে পারছে না। আগেও বহুবার সামান্থা এমন মনোমুগ্ধকর ফটোশুটের মুহূর্ত শেয়ার করেছেন। সাম্প্রতিক ফটোশুটে সামান্থা পরেছেন একটি কালো প্যান্টসুট।

শার্ট ছাড়াই প্যান্টসুট পরেছেন সামান্থা, যার জন্য তার লুক আরও আকর্ষণীয় হয়ে উঠেছে। তার এই শার্টলেস অবতারের ফটোশুটের মুহূর্ত ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই শার্টলেস গ্ল্যামারাস ও সিজলিং ফটোগুলি শেয়ার করার সময় ক্যাপশনে সামান্থা প্রভু লিখেছেন, 'এটি ফ্যাশন বেবি।' ছবিগুলো শেয়ারের সঙ্গেই কমেন্ট বক্সে প্রশংসা করতে শুরু করে ভক্তরাও। কেউ ছবিগুলো খুব চিত্তাকর্ষক বলে আবার কারোর ছবিগুলো কম পছন্দ হয়।

ভক্তদের পাশাপাশি সেলিব্রিটিরাও সামান্থা প্রভুর এই শার্টলেস লুক পছন্দ করেছেন। অভিনেতা বরুণ ধাওয়ান, অভিনেত্রী রাকুল প্রীত সিং, অভিনেত্রী তামান্না ভাটিয়া সবাই এই ছবিগুলি পছন্দ করেছেন এবং কমেন্ট বক্সে অভিনেত্রীর প্রশংসাও করেছেন। সামান্থা প্রভুর কর্মজীবনের কথা বলতে গেলে, তাকে দেখতে পাওয়া যাবে রাজ অ্যান্ড ডিকে-র সঙ্গে সিটাডেল হানি বানি-তে। যেখানে তার সঙ্গে দেখতে পাওয়া যাবে বরুণ ধাওয়ানকেও।