Rhea Chakraborty : আদিত্যর সঙ্গে টানা ২ বছর প্রেম রিয়ার, সুশান্তের বন্ধুর দাবিতে জল্পনা
সুশান্তের আগে আদিত্যর সঙ্গে সম্পর্কে জড়ান রিয়া?

মুম্বই, ১২ এপ্রিল :  আদিত্য রয় কাপুরের সঙ্গে ডেট করতেন রিয়া চক্রবর্তী? ২০১২ সাল থেকে ২০১৪, টানা ২ বছর ধরে আদিত্যর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রিয়া (Rhea Chakraborty)। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের কাছের বন্ধু স্মিতা পারেখের ট্যুইট থেকে এমনই দাবি উঠে আসতে শুরু করে।

জানা যায়,  সুশান্তের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে আদিত্যর সঙ্গে ডেটিং শুরু করেন রিয়া। টানা দু বছর ধরে রিয়া এবং আদিত্য (Aditya Roy Kapur) একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন। কী কারণে তাঁদের বিচ্ছেদ হয়, সে বিষয়ে কখনও কাউকে মুখ খুলতে দেখা যায়নি। এমনকী, আদিত্য নাকি এখনও পর্যন্ত রিয়ার ফেরার অপেক্ষায় রয়েছেন বলে বি টাউনে একাধিক গুঞ্জন শোনা যায়।

আরও পড়ুন :   Richa on Kumbh Mela : কোভিড বিধি শিকেয়, মহাকুম্ভের শাহি স্নানকে কটাক্ষ রিচার

সম্প্রতি একটি অনুষ্ঠানে আদিত্য রয় কাপুরের সঙ্গে রিয়ার হাজির হওয়ার কথা ছিল কিন্তু বিতর্কের ভয়ে তা এড়িয়ে যান অভিনেত্রী। মাদক মামলায় জামিনের পর রিয়া ফের তাঁর কেরিয়ার গুছিয়ে নিতে শুরু করেছেন বলিউডে। এই মুহূর্তে তিনি নতুন করে কোনও বিতর্কে জড়াতে চান না। সেই কারণেই ওই অনুষ্ঠানে প্রাক্তন আদিত্যর সঙ্গে তিনি হাজির হতে চান না বলে অভিনেত্রী স্পষ্ট জানিয়ে দেন।

আরও পড়ুন :   Rhea Chakraborty : রবীন্দ্রনাথেই মনের আনন্দ, সুশান্ত যাওয়ার পর শান্তির খোঁজে রিয়া?

এরপরও বিতর্ক থামেনি। সুশান্তের (Sushnat Singh Rajput) ছোটবেলার বন্ধু স্মিতা পারেখের ট্যুইট থেকেফের রিয়া এবং আদিত্যর সম্পর্ক নিয়ে নতুন করে গুঞ্জন শুরু করে। যদিও রিয়া চক্রবর্তী এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

প্রসঙ্গত ২০২০ সালের জুন মাসে মুম্বইয়ের (Mumbai) ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে মৃত্যু হয় সুশান্ত সিং রাজপুতের। সুশান্তের মৃত্যুর পর থেকে রিয়ার নাম উঠে আসতে শুরু করে। যার জেরে একের পর এক বিতর্কে জড়াতে শুরু করেন 'চেহরে' অভিনেত্রী।