Nagma : টিকা নিয়েও করোনায় আক্রান্ত নাগমা
করোনায় আক্রান্ত নাগমা

মুম্বই, ৮ এপ্রিল: করোনা (Corona) রুখতে ভ্যাকসিনের (Vaccine) প্রথম ডোজ নিয়ে নেন। কোভিড রুখতে ভ্যাকসিন নিয়েও শেষরক্ষা হয়নি।  ভাইরাসে আক্রান্ত হয়ে পড়েন অভিনেত্রী নাগমা।  কোভিড আক্রান্ত হওয়ার পর নিজেকে স্বেচ্ছায় গৃহবন্দি করেন তিনি। টিকা নেওয়ার পর করোনায় কীভাবে আক্রান্ত হলেন, তা বুঝে উঠতে পারছেন না বলে জানান নাগমা (Nagma)।  ফলে নিজেই ট্য়ুইট করে অনুরাগীদের সামনে অসুস্থতার খবর প্রকাশ করেন অভিনেত্রী।

কোভিড (COVID 19) ভ্যাকসিন নেওয়ার পরও সতর্কতা অবলম্বন করুন।  টিকা নেওয়ার পর বিরাপদে থাকুন।  না হলে, যে কোনও সময় যে কেউ করোনায় আক্রান্ত হতে পারেন বলে প্রত্যেককে সাবধান করেন নাগমা।

 

প্রসঙ্গত বলিউড (Bollywood) অভিনেতা পরেশ রাওয়ালও (Paresh Rawal) টিকা নেওয়ার পর করোনায় আক্রান্ত হন।  পরেশ রাওয়ালের পর এবার টিকা নেওয়ার পর আক্রান্ত হলেন নাগমাও।

আরও পড়ুন : Kangana Ranaut : আতঙ্কে অক্ষয় কুমার 'গোপনে' ফোন করেন তাঁকে, দাবি কঙ্গনা রানাউতের

এদিকে করোনার দ্বিতীয় ঢেউ যখন গোটা মহারাষ্ট্র জুড়ে থাবা বসাতে শুরু করেছে, সেই সময় অমিতাভ বচ্চন থেকে মালাইকা অরোরা, সোনু সুদের মতো একের পর এক তারকা করোনার টিকা নিচ্ছেন। তবে টিকা নেওয়ার পাশাপাশি প্রত্যেকে মাস্ক পরুন এবং শারীরিক দূরত্ব বজায় রাখুন বলেও সাধারণ মানুষকে বার্তা দিচ্ছেন তারকারা।