Mumbai Police: মুম্বই পুলিশের তোপের মুখে দিশা, টাইগার
একসঙ্গে টাইগার, দিশা,ছবি ট্য়ুইটার

মুম্বই, ৩ জুন: লকডাউনের (Lockdown) মধ্যে কেন মুম্বইয়ের (Mumbai) রাস্তায় গাড়ি নিয়ে বের হলেন, তা নিয়ে এবার ফের মুম্বই পুলিশের তোপের মুখে পড়লেন টাইগার শ্রফ এবং দিশা পাটানি। বৃহস্পতিবার নিজেদের ট্যুইটার হ্যান্ডেলের মাধ্যমে টাইগার (Tiger Shroff), দিশার বিরুদ্ধে তোপ দাগে মুম্বই পুলিশ।

করোনার বিরুদ্ধে যখন 'ওয়ার' চলছে, সেই সময় 'মালাং' হয়ে রাস্তায় নেমে কেন 'হিরোপন্থি' দেখানো হল, তা নিয়ে কটাক্ষ করা হয় পুলিশের তরফে। টাইগার শ্রফের সিনেমা হিরোপন্থি, ওয়ার এবং দিশার ( Disha Patani) মালাংয়ের নাম করে তোপ দাগা হয় বলিউডের ওই জুটির বিরুদ্ধে।

আরও পড়ুন: Disha Patani-Tiger Shroff: মুম্বইয়ের রাস্তায় টাইগর-দিশার গাড়ি আটকাল পুলিশ

শুধু তাই নয়, লকডাউনের মধ্যে মুম্বইয়ের কোনও বাসিন্দা যাতে রাস্তায় নেমে হিরোপন্থি না দেখান, সে বিষয়েও পুলিশের (Police) তরফে আবেদন করা হয়।

 

প্রসঙ্গত, বুধবার জিম থেকে বেরিয়ে ব্যান্দ্রার রাস্তায় গাড়ি চালাতে দখা যায় টাইগার শ্রফ এবং দিশা পাটানিকে। ওই সময় মাঝ রাস্তায় টাইগার এবং দিশার গাড়ি থামিয়ে তাঁদের আধার কার্ড সহ অন্য নথি খতিয়ে দেখা হয় পুলিশের তরফে। পাশাপাশি তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ৩৪-এর ধাায় দায়ের করা হয় অভিযোগ। যদিও বিষয়টি নিয়ে টাইগার শ্রফ বা দিশা পাটানি কোনও মন্তব্য করেননি।