Lalit Behl : কোভিডের গ্রাসে ফের মৃত্যু বলিউডে, চলে গেলেন 'মুক্তি ভবন' খ্যাত অভিনেতা ললিত বেহল
কোভিডের গ্রাসে মৃত্যু অভিনেতার

মুম্বই, ২৪ এপ্রিল : ফের কোভিডে গ্রাসে প্রাণ গেল অভিনেতার। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল 'মুক্তি ভবন' খ্যাত (Mukti Bhawan) অভিনেতা ললিত বেহল-এর। শুক্রবারই পরিচালক, অভিনেতা ললিত বেহলের মৃত্যু হয়।

গত সপ্তাহে কোভিড ১৯-এ (COVID 19) আক্রান্ত হন ললিত বেহল (Lalit Behl)। করোনায় আক্রান্ত হওয়ার পরপরই হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। কোভিডের সঙ্গে ললিত বেহলের হার্টেরও বেশ কিছু সমস্যা ছিল। ফলে কোভিডে আক্রান্ত হওয়ার পর থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। ললিত বেহলের ছেলে বলেন,তাঁর বাবার যেহেতু আগে থেকেই শরীরে বিভিন্ন ধরেনর সমস্যা ছিল, ফলে কোভিডে আক্রান্ত হওয়ার পর পরিস্থিতির আরও অবনতি হতে শুরু করে। হাসপাতালে চিকিৎসার মাঝেই শুক্রবার বিকেলে মৃত্যু হল ললিত বেহলের।

আরও পড়ুন : Shruti Das : গায়ের রং নিয়ে ফের কদর্য আক্রমণের মুখে 'দেশের মাটির' শ্রুতি

থিয়েটার এবং নাটকের মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেন ললিত বেহল। এরপর তাপিস, অতীশ,  সুনহেরি জিদ, আফসানে-র মতো একের পর এক টেলিফিল্মস এবং জনপ্রিয় নাটকে অভিনয় করতে দেখা যায় তাঁকে।

এরপর ২০১৪ সালে তাঁর সিনেমা তিতলি কিংবা  মুক্তি ভবন দর্শকদর মন কেড়ে নেয়। মুক্তি ভবনে ললিত বেহলের পর্দার ছেলের ভূমিকায় অভিনয় করেন আদিল হুসেন। ফলে ললিত বেহলের মৃত্যুতে শোক প্রকাশ করেন আদিল। নিজের ট্যুইটার হ্যান্ডেলেই ললিত বেহলকে শেষ শ্রদ্ধা জানান আদিল হুসেন।

আদিল হুসেনের পাশাপাশি পরিচালক অলঙ্কৃতা শ্রীবাস্তব, সায়নী গুপ্তারাও শোক প্রকাশ করেন ললিত বেহলের মৃত্যুতে।

প্রসঙ্গত বৃহস্পতিবার রাতে মৃত্যু হয় নাদিম-শ্রবণ খ্যাত জুটির অন্যতম স্তম্ভ শ্রবণ রাঠোরের। কোভিডে আক্রান্ত হয়ে মৃত্যু হয় শ্রবণের। এরপর শুক্রবার হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যু হয় বন্দিশ ব্যান্ডিটস খ্যাত অভিনেতা অমিত মিস্ত্রির।