Vijay Babu: অভিনয়ে সুযোগ করে দেওয়ার নামে ধর্ষণের অভিযোগ জনপ্রিয় অভিনেতার বিরুদ্ধে
Malayalam Actor Vijay Babu (Photo Credit: Twitter)

কোচি, ২৭ এপ্রিল:  অভিনয়ে সুযোগ করে দেওয়ার নাম করে ধর্ষণের অভিযোগ মালায়লম অভিনেতা (Malayalam Actor ) বিজয় বাবুর ( Vijay Babu ) বিরুদ্ধে। বিজয় বাবু অভিনয়ে সুযোগ করে দেওয়ার নাম করে তাঁকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ করেন এক মহিলা। তাঁর অভিযোগ, বিজয় বাবু তাঁর শ্লীলতাহানি করেছেন। মার্চের ১৩ এবং ১৪ তারিখ মালায়লম অভিনেতা তাঁর উপর যৌন নির্যাতন চালিয়েছেন বলে অভিযোগ। ফেসবুকে একটি গ্রুপের মাধ্যমে ওই মহিলা বিজয় বাবুর বিরুদ্ধে অভিযোগ করেন। এরপরই বিষয়টি নিয়ে শোরগোল শুরু হয়। যদিও ওই মহিলার সমস্ত অভিযোগ নস্যাৎ করেন বিজয় বাবু। বিজয় বাবু বলেন, তিনি ভুল কিছু করেননি। তাঁকে ইচ্ছা করে ফাঁসানো হচ্ছে। দেশের আইনের উপর তাঁর ভরসা রয়েছে বলেও জানান বিজয় বাবু।

এসবের পাশাপাশি বিজয় বাবু আরও জানান, মহিলার অভিযোগের পরপরই তিনি পালটা  মানহানিরমামলা দায়ের করেছেন। তাঁর নাম, যশ, খ্যাতিকে আঘাত করতেই ওই অভিযোগ করা হচ্ছে বলে অভিযোগ করেন বিজয় বাবু। তিনি শুধু তাঁর মা, স্ত্রী, বোন এবং পরিবারের কাছে উত্তর দিতে বাধ্য বলেও জানান ওই অভিনেতা।

আরও পড়ুন: Elon Musk: ইলোন মাস্কের কাছে কঙ্গনার হয়ে দাবি অনুরাগীদের, সরগরম ট্য়ুইটার

২০২১ সালে ওই মহিলা তাঁর কাছে অডিশনের জন্য আসেন। তখন থেকেই তিনি একরোখা হয়ে পড়েন। বারবার ওই মহিলা তাঁকে মেসেজ করতে শুরু করেন। ওই মহিলার মেসেজ এবং কথোপকথনের সমস্ত রেকর্ড তাঁর কাছে রয়েছে বলে জানান বিজয় বাবু। তবে অভিনেতা যে দাবি-ই করুন না কেন, এর্নাকুলাম থানা বিজয় বাবুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। গত ২২ এপ্রিল মহিলা অভিনেত্রীর অভিযোগের জেরে বিজয় বাবুর বিরুদ্ধে এফআইআর দায়ের করে বলে খবর।