Miss Universe Australia Finalist Dies: ঘোড়ায় চড়া কাল হল, ২৩-এ মৃত্যু মিস ইউনিভার্স ফাইনালিস্টের
Miss Universe Australia Finalist Sienna Weir Dies (Photo Credits: Twitter)

Miss Universe Australia Finalist Dies: মাত্র ২৩ বছরে থেমে গেল মিস ইউনিভার্স ২০২২ এর ফাইনালিস্ট সিয়েনা উইয়ারের (Sienna Weir) জীবন। পছন্দের শখই প্রাণ কাড়ল তাঁর। ২ এপ্রিল থেকে হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল ২৩ বছরের উঠতি মডেলকে। কিন্তু বাঁচার আর কোন আশাই দেখছিলেন না চিকিৎসকরা। পরিবার সিদ্ধান্ত নেয়, সিয়েনার লাইফ সাপোর্ট খুলে নেওয়া হবে।

২০২২ সালের মিস ইউনিভার্স (Miss Universe) প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন অস্ট্রেলিয়ার মডেল সিয়েনা। ফাইনালিস্ট হলেও শিরোপা জেতা হয়নি তাঁর। যদিও মিস ইউনিভার্সে অংশ নেওয়ার আগে থেকেই অস্ট্রেলিয়ায় মডেলিংয়ের জন্যে জনপ্রিয় ছিলেন তিনি। গ্ল্যামর দুনিয়ার এক উঠতি মডেল অকালেই চলে গেলেন। পছন্দের শখই কাল হয়ে এল তাঁর জীবনে।

ঘোড়ায় চড়তে গিয়ে দুর্ভোগ নেমে এল সিয়েনার জীবনে। গত ২ এপ্রিল ঘোড়া চড়তে গিয়ে ঘোড়ার পিঠ থেকে পড়ে যান সিয়েনা। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। দীর্ঘ দিন যাবত কোমায় লাইফ সাপোর্টে রাখা হয়েছিল অস্ট্রেলিয়ার মডেলকে। কিন্তু শেষমেশ চিকিৎসকরা জানিয়ে দেন, তাঁর বাঁচার আর কোন আশা নেই। এরপরেই পরিবার সিদ্ধান্ত নেয়, সিয়েনার লাইফ সাপোর্ট খুলে দেওয়া হবে। পরিবার সূত্রে অস্ট্রেলিয়ার মডেল সিয়েনা উইয়ারের মৃত্যু সংবাদ প্রকাশ করা হয়েছে।