Coronavirus Lockdown: লকডাউনে বাড়িতে আটকে? Netflix-র ৬টি সিনেমা রইল আপনার জন্য
Photo Source- Wikipedia

বাড়ির ভিতরে সারাক্ষণ বন্দি থাকা মুখের কথা নয়। স্কুল-কলেজ-অফিস বন্ধ, বাইরে বেরোনোর উপায়ই নেই করোনাভাইরাস সংক্রমণের জেরে। আর বাড়িতে যদি ছোট বাচ্চা থাকে। তাহলে তো সেটা আরও কষ্টের। স্কুল বন্ধ, বন্ধুদের সঙ্গে খেলা বন্ধ। সারাদিন ঘরের মধ্যে বন্দি থাকাটা যেন তাদের জন্য একটা 'শাস্তি'। সেই কারণেই আপনার এবং আপনার বাড়ির খুদের জন্য রইল Netflix-র ৬টি সেরা বাছাই সিনেমার তালিকা। ৮ থেকে ৮০ সকলের মন ছুঁয়ে যাবে ছবি গুলি।

বাড়ির সকলের বিনোদনের জন্য দেখতে পারেন Netflix, ৬টি সিনেমার সন্ধান রইল আপনার জন্য। সোম থেকে শুক্র তো ওয়ার্ক ফ্রম হোমে ব্যস্ত থাকেন। শনি-রবি দেখতেই পারেন এই ছবিগুলি।

দ্য ক্রনিকেলস অফ নার্নিয়া: দ্য লায়ন, দ্য উইচ এবং দ্য ওয়ার্ড্রোব (The Chronicles Of Narnia: The Lion, The Witch And The Wardrobe)

সিনেমাটি হতে পারে ১৫ বছরের পুরনো। কিন্তু এটি এমন একটি ছবি, যা আজও ভাল লাগে দেখতে। যেন রূপকথার রাজ্যে আপনি ভেসে বেরাচ্ছেন। এক কাল্পনিক বিষয়কে এত সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে সিনেমায়। যা সত্যিই প্রশংসনীয়।

দ্য প্রিন্সেস ডায়রিজ (The Princess Diaries)

যদি আপনার বাড়িতে ছোট মেয়ে থাকে। তার জন্য এই ছবিটা একদম পারফেক্ট। অ্যানি হাথওয়ে এবং জুলি অ্যান্ড্রুজ ছবিতে অভিনয় করেছেন। ছবির চিত্রনাট্ট লিখেছেন গিনা ওয়েন্ডকস।

জাথুরা (Zathura)

স্পেস অ্যাডভেঞ্চারের উপর ছবিটি। আপনার বাড়ির খুদেটির জন্য একেবারে পারফেক্ট। ২০০৫ সালের আমেরিকান সায়েন্স ফিকশন অ্যাডভেঞ্চার ছবিটি পরিচালনা করেছেন জন ফ্যাভরিউ। লস অ্যাঞ্জেলস এবং ক্যালিফোর্নিয়াতে সিনেমাটির শ্যুটিং তৈরি হয়েছে।

মিস্টার বিনস হলিডে (Mr Bean's Holiday)

মিস্টার বিনের কথা আর আলাদা করে কী বলার আছে? মন খারাপ কিংবা হতাশার অনবদ্য 'ওষুধ' মিস্টার বিন। তা যে কোনও ছবিই হোক কিংবা কোনও সিরিজ হোক। ছবির পরিচালনায় স্টিভ বেন্ডেল্যাক।

জার্নি ২: দ্য মিস্টেরিয়াস আইল্যান্ড (Journey 2: The Mysterious Island)

এই ছবি আপনাকে নিয়ে যাবে এক বিস্ময়কর দুনিয়ায়। ছবিটি দেখলে আপনার মন ভাল হবেই। ছবির পরিচালনায় ব্র্যাড পিটন।