Ranbir Kapoor (Photo Credit: Instagram)

মুম্বই, ২২ অগাস্ট: নীতেশ তিওয়ারির রামায়ণে (Ramayana) রাম-এর ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। নীতেশ তিওয়ারির রামায়ম নিয়ে এবার বড় কথা জানালেন কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবড়া। তিনি বলেন, রামায়ণে লক্ষ্মণের চরিত্রে কে অভিনয় করবেন, তা নির্ধারিত ছিল না। ফলে ৩,৪ জনের ইন্টারভিউ নেন পরিচালক নীতেশ তিওয়ারি। তবে প্রত্যেকে না করে দেন। ফলে কাকে লক্ষ্মণের চরিত্রে অভিনয় করানো হবে, তা নিয়ে চিন্তায় পরে যান পরিচালক। এরপর মেগায় অভিনয় করা এক অভিনেতাকে ওই চরিত্রের জন্য মনোনীত করা হয়। তার চেয়ে ভাল আর কেউ লক্ষ্মণের চরিত্র করতে পারেন না বলে মনে করেন মুকেশ।

কেন ওই অভিনেতারা রণবীরের ভাইয়ের চরিত্রে অভিনয় করতে চাননি, তা নিয়ে বড় কথা বলেন বলিউডের এই কাস্টিং ডিরেক্টর। তিনি বলেন, রণবীর কাপুরের মত দুর্দান্ত অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে অনেকেই পিছু হটেন। রণবীর কাপুর এত ভাল অভিনেতা, তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার অনেকেই করতে চান না বলে জানান মুকেশ ছাবড়া। সেই কারণে অনেকে পিছু হটেন। রণবীর কাপুর অভিনয় করেন এত সাবলীলভাবে যে তাঁর সঙ্গে এঁটে উঠতে পারেন না বলিউডের অনেক অভিনেতাই। সেই সঙ্গে রণবীর কখনও হিট, ফ্লপের তোয়াক্কা করেন না বলে জানান বলিউডের এই পরিচালক।

প্রসঙ্গত রণবীরের সঙ্গে রামায়ণে সীতার ভূমিকায় অভিনয় করছেন সাই পল্লবী। দক্ষিণী অভিনেতা যশকে দেখা যাবে রাবণের চরিত্রে। সানি দেওল হনুমানের চরিত্রে অবিনয় করছেন বলে খবর।