Shilpa Shetty: পর্ন ফিল্ম তৈরি করেননি রাজ, তাঁর স্বামী নির্দোষ, দাবি শিল্পার
ফাইল ছবি

মুম্বই, ২৪ জুলাই: 'হটশটস' নামে যে অ্যাপের কথা বলা হচ্ছে, সে বিষয়ে তিনি কিছুই জানেন না। হটশটস নামের এই অ্যাপের মাধ্যমে কী হত, সে বিষয়ে তাঁর কিছু জানা নেই। শুধু তাই নয়, পর্নোগ্রাফি (Pornography) এবং ইরোটিকার মধ্যে পার্থক্য রয়েছে। তাঁর স্বামী রাজ কুন্দ্রা কখনওই পর্ন ফিল্ম তৈরি করেননি বলে দাবি করেন শিল্পা শেট্টি।

২৩ জুলাই মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা হাজির হয় শিল্পা শেট্টির (Shilpa Shetty) বাড়িতে। রাজ কুন্দ্রাকে (Raj Kundra) সামনে বসিয়ে রেকর্ড করা হয় শিল্পা শেট্টির বয়ান। মুম্বই পুলিশের (Mumbai police) অপরাধ দমন শাখার সামনে শিল্পা দাবি করেন, তাঁর স্বামী নির্দোষ। পর্ন ফিল্ম তিনি কখনওই তৈরি করেননি।

আরও পড়ুন: Raj Kundra: পর্নোগ্রাফি থেকে রোজগারের অর্থে অনলাইন বেটিং করতেন রাজ কুন্দ্রা, সন্দেহ পুলিশের

এসবের পাশাপাশি শিল্পা আরও দাবি করেন, লন্ডনের কেউ ফাঁসাতে চাইছেন রাজ কুন্দ্রাকে। শুধু তাই নয়, হটশটস নামে যে অ্যাপটি রাজ কুন্দ্রার কোম্পানি তৈরি করেছে বলে দাবি করা হয়, সেটি ব্যবসায়ীর ভগ্নিপোত দেখাশোনা করেন। রাজ কুন্দ্রা এসব ব্যাপারে কিছু জানেন না বলে দাবি করেন বলিউড অভিনেত্রী।

এদিকে আগামী ২৭ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রাকে পুলিশ হেফাজতে থাকতে হবে বলে জানানো হয়েছে মুম্বইয়ের আদালতের তরফে। অন্যদিকে আদালতের এই নির্দেশ মানতে পারছেন না রাজ কুন্দ্রা। ফলে তিনি হাইকোর্টের দ্বারস্থ হবেন বলে জানানো হয়েছে কুন্দ্রার দুই আইনজীবীর তরফে।

পাশাপাশি রাজের গ্রেফতারি সম্পূর্ণ অনৈতিক বলেও দাবি করা হয় আইনজীবীদের তরফে। পর্ন ফিল্ম মামলায় হাইকোর্টের দ্বারস্থ হলে, অভিযোগ থেকে রাজ কুন্দ্রা মুক্তি পাবেন কি, সেদিকেই তাকিয়ে প্রায় গোটা দেশ।