Raveena Tandon: রবিনা ট্যান্ডন মদ্যপ ছিলেন না, মিথ্যে অভিযোগ দায়ের করা হয় অভিনেত্রীর বিরুদ্ধ, জানাল মুম্বই পুলিশ
Raveena Tandon (Photo Credit: Instagram)

মুম্বই, ৩ জুন: মুম্বইয়ের রাস্তায় রবিনা ট্যান্ডনের (Raveena Tandon) গাড়ি ৩ পথচারীকে ধাক্কা দিলে, অভিনেত্রী নেমে এসে গালিগালাজ করতে শুরু করেন অভিযোগ। রবিবার অভিনেত্রীর বিরুদ্ধে এমনই অভিযোগ ওঠায় তা নিয়ে শুরু হয় তোলপাড়। যদিও ব্যান্দ্রার রাস্তায় দুর্ঘটনার সময় রবিনা ট্যান্ডনের গাড়ি যেমন কাউকে ধাক্কা দেয়নি, তেমনি অভিনেত্রী ও মত্ত অবস্থায় ছিলেন না বলে জানানো হয় মুম্বই পুলিশের তরফে। খার পুলিশের তরফে এমন দাবি করা হয়েছে বলে ভিরাল ভায়ানির ইনস্টা হ্যান্ডেের তরফে জানানো হয়।

এমনকী, রবিনা ট্যান্ডন বা তাঁর গাড়ির চালক কেউ ওই ঘটনার সময় মদ্যপ ছিলেন না বলে পলিশের তরফে বিবৃতি প্রকাশ করে জানানো হয়। রবিনা ট্যান্ডনের গাড়ি পথচারীকে ধাক্কা দিয়েছে বলে অভিযোগ ওঠার পর সেখানকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয় পুলিশের তরফে। সিসিটিভি ফুটেজে স্পষ্ট, অভিনেত্রীর গাড়ি কাউকে ধাক্কা দেয়নি।

আরও পড়ুন: Raveena Tandon Viral Video: মুম্বইয়ের রাস্তায় বেপরোয়া গতি, ৩ জনকে ধাক্কা, মদ্যপ অবস্থায় আহতদের গালিগালাজের অভিযোগ রবিনা ট্যান্ডনের বিরুদ্ধে

রবিনা ট্যান্ডনের চালক যখন গাড়ি ঘোরাচ্ছিলেন, সেই সময় ৩ জন রাস্তা পার হচ্ছিলেন। ওই সময় সেই পরিবারের একজনের গায়ে গাড়ির ধাক্কা লাগে বলে অভিযোগ করা হয়। যা নিয়ে বাদানুবাদ শুরু হলে, অভিনেত্রীকে হেনস্থা করা হয় বলে পালটা অভিযোগ উঠে আসে। অভিনেত্রীর চালককে আক্রমণ করা হলে, তিনি গাড়ি থেকে নামেন। সেই সময় অভিনেত্রীকেও হেনস্থা করা হয় বলে অভিযোগ।

দেখুন সেই সময়ের ভিডিয়ো...

 

উত্তেজিত কিছু মানুষকে ওই সময় অভিনেত্রীর পাশ থেকে দূরে সরানোর চেষ্টা করেন তাঁর গাড়ির চালক। বিষয়টি মাঝ রাস্তা ঘটলে, সেই ফুটেজ ভাইরাল হয়ে যায় হু হু করে।