Alia Bhatt and Karan Johar (Photo Credits: X)

মুম্বই, ২২ সেপ্টেম্বরঃ দুই সন্তানের বাবা পরিচালক, প্রযোজক করণ জোহার (Karan Johar)। তা সত্ত্বেও অভিনেত্রী আলিয়া ভাটকে (Alia Bhatt) নিজের প্রথম সন্তান মনে করেন তিনি। কপিলের শো'য়ে এসে অকপটে সে কথা জানালেন করণ। শনিবার ২১ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে 'দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো' (The Great Indian Kapil Show) সিজিন ২। উদ্বোধনী এপিসোডে ছবির প্রচারে পৌঁছে যায় টিম জিগরা (Jigra)। কপিলের মঞ্চে দাঁড়িয়ে পরিচালক করণ জানালেন, আলিয়া কেবল তাঁর কাছে ছবির অভিনেত্রী নন, তাঁর কন্যাসম। আলিয়াই তাঁকে প্রথম অভিভাবকত্বের অনুভূতি দিয়েছেন। নায়িকাকে তিনি নিজের প্রথম সন্তান বলে মনে করেন বলেও উল্লেখ করণের।

২০১২ সালে করণের স্টুডেন্ট অফ দ্য ইয়ার (Student of the Year) ছবি দিয়ে ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেন আলিয়া। তবে কেবল আলিয়াই নন, শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor), চাঙ্কি কন্যা অনন্যা কাপুরকেও (Ananya Panday) লঞ্চ করেন করণই। তাই তাঁর বিরুদ্ধে নেপোটিজম বা স্বজনপোষণের অভিযোগ যতই উঠুক তরুণ অভিনেত্রীদের যে তিনি নিজের সন্তানের মত ভালোবাসেন তা খোলাখুলি জানালেন পরিচালক।

করণের কথায়, 'আমি এখন ইয়াশ এবং রুহির বাবা। কিন্তু আমি আমার প্রথম পিতৃত্ব অনুভভ করেছি আলিয়ার কাছ থেকে'। ধীরে ধীরে সময় যত গড়িয়েছে করণ এবং আলিয়ার সম্পর্কের রসায়ন অভিভাবক, পরামর্শক, বন্ধু প্রতিটি স্তরে ছুঁয়ে গিয়েছে।

ভাসান বালা পরিচালিত 'জিগরা'র (Jigra) প্রচারে এদিন ছবির টিম পৌঁছে গিয়েছিল নেটফ্লিক্সের 'দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো'এর দ্বিতীয় সিজিনে। ছবিতে রয়েছেন 'দ্য আর্চিজ খ্যাত বেদাঙ্গ রায়না (Vedang Raina)। এই ছবির অন্যতম প্রযোজক করণ জোহার। এই দুর্গাপুজোয় ১১ অক্টোবর প্রেক্ষাগৃহে আসছে