Raj Kundra: শিল্পার বাড়িতে পুলিশ, পর্নোগ্রাফি মামলায় রাজের অফিস থেকে উদ্ধার ৭০টি ভিডিয়ো
ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ২৩ জুলাই: পর্নোগ্রাফি (Pornography) মামলায় আজও জামিন মিলল না রাজ কুন্দ্রার। আগামী ২৭ জুলাই পর্যন্ত শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra) পুলিশ হেফাজতে থাকতে হবে বলে মুম্বইয়ের আদালতের তরফে জানানো হয়। রাজ কুন্দ্রার পুলিশি হেফাজতের মেয়াদ বৃদ্ধির পর শিল্পার (Shilpa Shetty) স্বামীকে নিয়ে অভিনেত্রীর জুহুর বাড়িতে পৌঁছে যায় পুলিশ। মুম্বই পুলিশের (Mumbai Police) ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা রাজকে নিয়ে শিল্পার জুহুর বাড়িতে যান তদন্তের সাপেক্ষে।

 

 

View this post on Instagram

 

জানা যাচ্ছে, পর্নোগ্রাফি মামলায় তদন্তের জেরে এখনও পর্যন্ত রাজ কুন্দ্রার অফিস, বাড়ি থেকে ৭০টি ভিডিয়ো উদ্ধার করা হয়েছে। যা রাজ কুন্দ্রার প্রাক্তন সহকারী উমেশ কামাত শ্যুট করেন বিভিন্ন সময় (উমেশকে গ্রেফতার করা হয় গত ফেব্রুয়ারিতে)।

রাজ কুন্দ্রার বাড়ি, অফিস থেকে যে ভিডিয়োগুলি (Video) উদ্ধার করা হয়েছে, সেগুলি পর্ন ফিল্ম নয় বলে ব্যবসায়ীর আইনজীবী দাবি করেন আদালতে। তাঁর দাবি, রাজ যেগুলি শ্যুট করেছেন, সেগুলি বর্তমানে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে দেখানো হয়। পুরোপুরি যৌন মিলন দেখানো না হলে, সেগুলি পর্ন হয় না বলে দাবি করেন রাজের আইনজীবী। যদিও তাতে চিঁড়ে ভেজেনি। আগামী ২৭ জুলাই পর্যন্ত পুলিশের হেফাজতেই থাকতে হচ্ছে শিল্পা শেট্টির স্বামীকে।

আরও পড়ুন: Raj Kundra: পর্নোগ্রাফি থেকে রোজগারের অর্থে অনলাইন বেটিং করতেন রাজ কুন্দ্রা, সন্দেহ পুলিশের

এদিকে পর্নোগ্রাফি মামলায় এবার মুখ খোলেন অ্যাডাল্ট স্টার শার্লিন চোপড়া (Sherlyn Chopra)। তিনি বলেন, তিনিই প্রথম মানুষ, যিনি মার্চ ক্রাইম ব্রাঞ্চের অফিসারদের সামনে এই মামলা নিয়ে প্রথম বয়ান নথিভুক্ত করান। এ বিষয়ে অনেককিছু বলার আছে তাঁর। তবে বিষয়টি বিচারাধীন হওয়ায়, তিনি এখনও কোনও মন্তব্য করবেন না বলে জানান শার্লিন চোপড়া।