Kangana Ranaut: কঙ্গনাকে Y+ ক্যাটেগরির নিরাপত্তা দিয়েছেন অমিত শাহ, বিজেপিকে ধন্যবাদ জানিয়ে কী বললেন মা আশা রাউত?
কঙ্গনার মা আশা রাউত (Photo Credits: ANI)

মহারাষ্ট্রের শাসক শিবির শিবসেনা এখন মেয়ের প্রতিপক্ষ। এই পরিস্থিতিতে মেয়ের জন্য Y+ ক্যাটেগরির নিরাপত্তার বন্দোবস্ত করেছে কেন্দ্রের শাসকদল বিজেপি। এই কারণেই বিজেপিকে ধন্যবাদ জানালেন অভিনেত্রী কঙ্গনার (Kangana Ranaut) মা আশা রানাউত। কেন্দ্রের এই সিদ্ধান্ত তাঁকে আজ বিজেপি সমর্থকে পরিণত করেছে। সংবাদ মাধ্যমকে হিন্দিতে এক ভিডিও সাক্ষাৎকার দিয়েছেন আশা রানাউত। সেখানে বলেন, “কঙ্গনার সঙ্গে গোটা দেশের আশীর্বাদ রয়েছে। মেয়ে সর্বদা সত্যের পক্ষে দাঁড়ানোয় আমি গর্বিত। আমি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ জানাই। এমনকী আমরা বিজেপির কেউ ছিলাম না। বরাবরের কংগ্রেস সমর্থক। আমার দাদা শ্বশুর ছিলেন কংগ্রেস নেতা। তা জানা সত্ত্বেও শুরু থেকেই বিজেপি আমাদের সমর্থন করেছে।”

তিনি আরও বলেন, “আমিত শাহ আমাদের সমর্থন করেছেন। মেয়ের জন্য Y+ ক্যাটেগরির নিরাপত্তার বন্দোবস্ত করেছেন। আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজিকেও ধন্যবাদ জানাই। মুম্বইতে কী হল দেখলাম। যদি আমার মেয়ের নিরাপত্তার বন্দোবস্ত না থাকতো, তাহলে ঈশ্বরই জানেন কঙ্গনার কী হত।” আরও পড়ুন-Ayushmann Khurrana: শিশুদের অধিকার রক্ষায় এবার ইউনিসেফ ইন্ডিয়ার সেলিব্রিটি অ্যাডভোকেট আয়ুষ্মান খুরানা

আশা রাউতের বক্তব্য

ইতিমধ্যেই একটি ভিডিও টুইট করে কঙ্গনা লিখেছেন, “তারা যখন অফিস ভাঙতে এল তখন এক ঝলকের জন্য মায়ের চিন্তিত মুখ আমার চোখের সামনে ভেসে উঠেছিল।” তারপর থেকে তাঁর ফোন আর রিসিভ করিনি। গোটা বিষয়টি নিয়ে মায়ের মনোভাব আমাকে দারুণভাবে অবাক করেছে। তাঁর মন্তব্য এখন আমার টাইমলাইনে। সুশান্ত কাণ্ডে মু্ম্বই পুলিশকে তুলোধনা করে একের পর এক টুইট ও মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেছিলেন কঙ্গনা রানাউত। তারপর থেকেই মহারাষ্ট্রের শিবসেনা সরকারের অন্যতম প্রতিপক্ষ এই বলিউড অভিনেত্রী।