Amrita Pandey Dies: ফ্ল্যাট থেকে উদ্ধার ভোজপুরি অভিনেত্রী অমৃতা পাণ্ডের ঝুলন্ত দেহ, মৃত্যুর আগে হোয়াটসঅ্যাপে সন্দেহভাজন স্ট্যাটাস
Bhojpuri Actress Amrita Pandey Dies (Photo Credits: X)

পাটনা, ২৮ এপ্রিলঃ ভোজপুরি অভিনেত্রী অমৃতা পাণ্ডের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে তীব্র চাঞ্চল্য। শনিবার বিহারের (Bihar) ভাগলপুরে অভিনেত্রীর নিজের অ্যাপার্টমেন্ট থেকে পুলিশ উদ্ধার করেছে তাঁর দেহ। শাড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে দেখা গিয়েছে ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী অন্নপূর্ণা ওরফে অমৃতা পাণ্ডেকে (Amrita Pandey)। ঘর থেকে মেলেনি কোন সুইসাইড নোট। তবে মৃত্যুর কয়েক ঘণ্টা আগে হোয়াটসঅ্যাপে একটি সন্দেহভাজন স্ট্যাটাস লিখেছিলে তিনি।

পুলিশ সূত্রে খবর, বিয়ের পর স্বামীর সঙ্গে মুম্বইয়ে (Mumbai) ঘর বাঁধেন অমৃতা। দিন কয়েক আগে এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠান উপলক্ষ্যে ভাগলপুর আসেন। বিয়ের অনুষ্ঠান মিটে গেলেও কিছু দিন ভাগলপুরে নিজের বাড়িতে থাকার সিদ্ধান্ত নেন অভিনেত্রী। শনিবার গভীর রাতের দিকে নিজের হোয়াটসঅ্যাপে একটি স্ট্যাটাস দেন অমৃতা। তাতে তিনি লেখেন, 'কেন তাঁর জীবন দু নৌকায় পা দিয়ে চলছিল, আমি একটা নৌকা ডুবিয়ে তাঁর জীবন সহজ করে দিলাম'।

অভিনেত্রীর ঘর থেকে কোন সুইসাইড নোট উদ্ধার না হলেও এই বার্তার মধ্যেই তাঁর মৃত্যুর রহস্য লুকিয়ে রয়েছে বলে মনে করছে পুলিশ। মৃত অভিনেত্রীর আত্মীয়রা পুলিশকে জানান, অবসাদ সহ একাধিক মানসিক রোগে বেশ কিছুদিন যাবত ভুগছিলেন অমৃতা। তার জন্যে নিয়মিত চিকিৎসার মধ্যেও ছিলেন তিনি। ভোজপুরি অভিনেত্রীর মৃত্যুকে প্রাথমিকভাবে আত্মহত্যা (Suicide) বলেই চিহ্নিত করছে পুলিশ। দীর্ঘদিনের অবসাদ থেকে এমন সিদ্ধান্ত গ্রহণ করতে পারে বলে পুলিশের অনুমান।

মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে। ফরেন্সিক পরীক্ষার জন্যে পাঠানো হয়েছে অমৃতার মোবাইল ফোন সহ আরও কিছু জিনিস। ঘটনাস্থলে হয়ে নমুনা সংগ্রহ করেছে ফরেন্সিক দল।