দেশের স্বাধীনতা দিবসের আগে 'হর ঘর তেরঙ্গা' কর্মসূচি সফল করতে নেটিজেনদের ডিপি বা ডিসপ্লে পিকচার বা প্রোফাইল পিকচার তেরঙা রাখার আবেদন জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। স্বাধীনতা দিবসের আগে ভারতীয় ক্রিকেটেরে সর্বোচ্চ নিয়ামক সংস্থা বিসিসিআই-য়ের বিভিন্ন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের ডিপি বদলে তেরঙা (Tricolour) রাখা হয়।

ডিপি বদলের পরেই দেখা যায় ইলন মাস্কের এক্স (আগে টুইটার)-এ বিসিসিআইয়ের ব্লু টিক সরে গিয়েছে। এতে ধন্দে পড়েন নেটিজেনরা। পরে জানা যায়, এক্সে নতুন কিছু নিয়ম আসার পর ডিপি বদল করলেই ভ্যারিফাই অ্যাকাউন্টের পরিচয় বহন করা ব্লু টিক সরে যাচ্ছে। তেমনটাই কি হল ভারতীয় ক্রিকেট বোর্ডের এক্স অ্যাকাউন্টে? পরে দেখা যায় ব্লু টিক ফিরেছে বিসিবিআইয়ের এক্স অ্যাকাউন্ট।

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)