কিয়েভ, ৫ ফেব্রুয়ারি: সর্বশেষ বন্দী বিনিময়ের পর কয়েক ডজন রুশ ও ইউক্রেনিয়ান সেনাকে মুক্তি দেওয়া হয়েছে বলে উভয় পক্ষের কর্মকর্তারা নিশ্চিত করেছেন। ইউক্রেনের প্রেসিডেন্টের কার্যালয়ের প্রধান আন্দ্রে ইয়ারমাক (Andriy Yermak) টেলিগ্রামে জানিয়েছেন, ১১৬ জন ইউক্রেনের নাগরিক দেশে ফিরেছেন। ইয়েরমাক আরো বলেন, রাশিয়া দুই ব্রিটিশ স্বেচ্ছাসেবী সহায়তা কর্মী এবং ইউক্রেনের আন্তর্জাতিক লিজিয়নের এক স্বেচ্ছাসেবক সৈনিকের দেহ নিয়ে ইউক্রেন ফিরে গেছে।

সংযুক্ত আরব আমিরাতের মধ্যস্থতায় একটি আলোচনার পর এই বিনিময়টি ঘটে, যা দ্বন্দ্বের শুরু থেকে বিরোধপূর্ণ পক্ষগুলির মধ্যে বৃহত্তম বন্দী বিনিময়গুলির মধ্যে একটি চিহ্নিত করে। জানুয়ারির শুরুর দিকে,৩০০০ এরও বেশি ইউক্রেনিয়ান সৈন্য রাশিয়ার বন্দী অবস্থায় ছিল।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)