১০ ডাউনিং স্ট্রিটে প্রদীপ জ্বালিয়ে দীপাবলির উদযাপন করেছিলেন ব্রিটেনের ভারতীয় বংশোদ্ভুদ প্রধানমন্ত্রী ঋষি সুনক (Rishi Sunak)। সেই সন্ধ্যাতেই শোনা গেল তাঁর কন্ঠে শ্রীরামের জয়গাথা। দীপাবলী উপলক্ষ্যে সস্ত্রীক গাইলেন রঘুপতি রাঘব রাজা রাম গান। স্ত্রী অক্ষতা মূর্তি এবং দুই সন্তানের সঙ্গে বসে রামের ভজন শোনা গেল প্রধানমন্ত্রী ঋষি সুনকের গলায়।

আশি সালে সাউদাম্পটনে জন্ম নেওয়া ঋষির সঙ্গে ভারতের যোগ কতখানি? বহুযুগ আগেই তো তাঁর পরিবার এদেশ ছেড়েছেন, একথা বলতে পারেন অনেকেই। তবে, প্রবাসে থেকেও ঋষির সঙ্গে ভারতের যোগসূত্র কমেনি, ববং ভারতীয় ঐতিত্যের ধারা রয়ে গিয়েছে ৪২ বছরের নতুন ব্রিটিশ প্রধানমন্ত্রীর অন্দরে। তেমনটাই বলছে  এই ভিডিও। দেখুন -

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)