নয়াদিল্লি: একদিকে ভারতের প্রতিবেশী বাংলাদেশ কোটা সংস্কার আন্দোলনে জ্বলছে, আন্দোলন এতটাই রক্তক্ষয়ী রূপ নিয়েছে যে দেশের শাসনব্যবস্থা সংকটে পৌঁছেছে। আবার এদিকে ব্রিটেনে সকার বদলের পর থেকে পরিস্থিতি উত্তপ্ত। বৃহস্পতিবার সন্ধ্যায় ব্রিটেনের লিডস শহরে ধুন্দধুমার কাণ্ড বাধে। শহরের কেন্দ্রে বিপুল সংখ্যক মানুষ জড়ো হয়ে তোলপাড় সৃষ্টি করে। বিক্ষুব্ধ জনতা একটি বাসে আগুন ধরিয়ে দেয় এবং পুলিশের গাড়িতে হামলা চালায়।

সূত্রে খবর, লিডসের হেয়ারহিলস এলাকার লুক্সর স্ট্রিটে বৃহস্পতিবার স্থানীয় সময় বিকেল ৫টায় ভিড় জমতে শুরু করে, ভিড়ের মধ্যে কিছু শিশুও ছিল। আচমকা জনতা ক্ষিপ্ত হয়ে ওঠে এবং কিছুক্ষণের মধ্যেই দাঙ্গা শুরু হয়। তবে এ হামলায় এখনও করও হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় বিপুল সংখ্যক মানুষ পুলিশের গাড়িতে হামলা করছে।

দেখুন ভিডিও

দেখুন

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)