আমেরিকা সহ বিশ্বের নামী বহুজাতিক সংস্থাগুলি একে একে রাশিয়া থেকে তাদের ব্যবসা গুঁটিয়ে নিচ্ছে। ইউক্রেনের ওপর যেভাবে আক্রমণ চালাচ্ছে রাশিয়া তারই প্রতিবাদে বহুজাতিক সংস্থাগুলি পুতিনের দেশে তাদের বানিজ্যিক কার্যকলাপ চালাতে রাজি নয়। আর তাই ভিসা, মাস্টারকার্ডের মত  বিশ্বের সবচেয়ে বড় হ্যামবার্গার ফাস্ট ফুডের রেস্তোরাঁ ম্যাকডোনাল্ড'স রাশিয়ায় তাদের সব কার্যকলাপ বন্ধ করল।

রাশিয়ায় ম্যাকডোনাল্ড'স-এর রেস্তোরাঁ বন্ধ করার কথা ঘোষণা করা হল। রোজ গোটা বিশ্বের প্রায় ১১৯টি দেশে ৬৮ মিলিয়ন গ্রাহকের কাছে তাঁদের প্রিয় খাবার সরবরাহ করে ম্যাকডোনাল্ড'স। আরও পড়ুন: আমেরিকায় নিষিদ্ধ রাশিয়া থেকে তেল, প্রাকৃতিক গ্যাসের আমদানি, বললেন জো বাইডেন

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)