কলকাতা: সন্দেশখালিকাণ্ডে (Sandeshkhali Case) তৃণমূলের বিরুদ্ধে ধর্ষণের (Rape) অভিযোগ দায়ের করা এক মহিলা তাঁর অভিযোগ প্রত্যাহার করে নিলেন। তিনি বলেন, ‘ধর্ষণের অভিযোগ মিথ্যে, বিজেপি (BJP) আমাকে জোর করে সাদা কাগজে সই করতে বাধ্য করে এবং ধর্ষণের অভিযোগ দায়ের করতে বলে।’ আরও পড়ুন : Live-in Relationship-Muslim and Court:বিবাহিত হলে লিভ ইন সম্পর্কের অধিকার দাবি করতে পারবে না ইসলাম ধর্মাবলম্বীরা, পর্যবেক্ষণে জানাল এলাহাবাদ হাইকোর্ট

সম্প্রতি সন্দেশখালিতে বিজেপির মণ্ডল সভাপতি গঙ্গাধর কয়াল নামের এক ব্যক্তির ভাইরাল হওয়া ভিডিওতে বলতে শোনা যায়, পুরো ষড়যন্ত্রের পিছনে রয়েছে শুভেন্দু অধিকারী। এরপর থেকেই রাজনৈতিক মহলে তোলপাড় শুরু হয়েছে।

দেখুন

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)