করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনায় উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ওডিশার বালাসোরে উড়ে গেলেন। ডুমুরজোলা থেকে কপ্টারে ওডিশার উদ্দেশ্য গেলেন  মমতা। বাংলার মুখ্যমন্ত্রী নিজে পুরো পরিস্থিতির দিকে নজর রাখতে চান, কথা বলতে চান আহতদের সঙ্গে। নিহতদের পরিবারে পাশে থাকতে চান দিদি। প্রথমেই আহতদের দেখতে হাসপাতালে যেতে পারেন মমতা। ইতিমধ্যেই তিনি রাজ্যের বিশেষ প্রতিনিধিদলকে বালাসোরে দুর্ঘটনাস্থলে পাঠিয়েছেন।

এদিন সকাল ১১টা নাগাদ বিশেষ কপ্টারে ওডিশায় উড়ে গেলেন দিদি। এদিনই আবার শহরে ফিরে আসবেন মমতা। তবে আবহওয়ার উপর নির্ভর করবে তাঁর সফরসূচি। শুক্রবার রাত থেকেই পরিস্থিতির দিকে নজর রাখছেন মমতা। ওডিশা সরকার ও রেল কর্তাদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন বাংলার মুখ্যমন্ত্রী।

দেখুন ভিডিয়ো

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)