Lok Sabha Elections 2024: সোমবার রাজে চতুর্থ দফার ভোট চলছে। মোট আট কেন্দ্রে এদিন ভোটগ্রহণ রয়েছে। বোলপুর, বীরভূম, কৃষ্ণনগর, রানাঘাট, বর্ধমান পূর্ব, বর্ধমান দুর্গাপুর, বহরমপুর এবং আসানসোলে চলছে ভোট। ভোটগ্রহণ শুরু হয়েছে সকাল ৭টায় যা চলবে সন্ধে ৬টা পর্যন্ত। অধীরের (Adhir Ranjan Chowdhury) গড় বহরমপুর (Berhampore) থেকে তৃণমূল এবার প্রার্থী করেছে প্রাক্তন তারকা ক্রিকেটার ইউসুফ পাঠানকে (Yusuf Pathan)। নিজের কেন্দ্র থেকে ভোট দিলেন তৃণমূল প্রার্থী। ওলিভ রঙের শার্ট, খাকি রঙের প্যান্ট আর কালো রোদ চশমা পরে এদিন ভোট দিতে দেখা গিয়েছে বহরমপুর কেন্দ্রে তৃণমূলে তারকা প্রার্থী ইউসুফ পাঠানকে।

আরও পড়ুনঃ বিধায়ককে ধাক্কা মারার অভিযোগ, বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রে বিজেপি এবং তৃণমূল কর্মীদের মধ্যে তুমুল অশান্তি, রইল ভিডিয়ো

দেখুন ভিডিয়ো...

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)