জীবনাবসান হল প্রখ্যাত সঙ্গীতশিল্পী রশিদ খানের। দীর্ঘদিন প্রস্টেট ক্য়ানসারে আক্রান্ত ছিলেন রশিদ খান।ডিসেম্বরের শেষ সপ্তাহে তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ায় তাঁকে দ্রুত দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।সেখানেই বিকেল ৩.৪৫ মিনিট নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছিলেন রশিদ খান। কিন্তু মঙ্গলবার সকাল থেকে সঙ্গীতশিল্পীর শারীরিক অবস্থার অবনতি ঘটতে শুরু করে। হাসপাতাল সূত্রে খবর, দ্রুত তাঁকে ভেন্টিলেশনে স্থানান্তরিত করা হয়। একটি বিশেষ মেডিক্যাল টিমও তৈরি করা হয়েছিল তাঁর চিকিৎসার জন্য।কিন্তু দুপুরে সব শেষ হয়ে যায়।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

ভারতীয় শাস্ত্রীয় সঙ্গীতের অন্যতম জনপ্রিয় শিল্পীকে দেখতে কলকাতার বেসরকারি হাসপাতালে ইতিমধ্যে পৌঁছেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গেই রয়েছে মেয়র ফিরহাদ হাকিম, কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)