বিধানসভার (West Bengal Assembly) পাবলিক অ্যাকাউন্টস কমিটি  (Public Accounts Committee)- র চেয়ারম্যানের পদ ছাড়লেন মুকুল রায় (Mukul Roy)। ইমেলের মাধ্যমে ইস্তফাপত্র পাঠালেন কৃষ্ণনগর উত্তর কেন্দ্রের এই হেভিওয়েট বিধায়ক। মুকুলের এই পদত্যাগের পিছনে শরীরের খারাপের কথাই বলা হচ্ছে। দীর্ঘদিন ধরে তিনি PAC-র বৈঠকে উপস্থিত থাকতে পারছেন না। স্বাভাবিকভাবেই চেয়ারম্যানের অনুপস্থিত গুরুত্বপূর্ণ এই কমিটির স্বাভাবিক কাজকর্ম ব্যাহত হচ্ছে।

গত বছর জুনে বিজেপি ছেড়ে তৃণমূলে আসার পর মুকুলকে পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যানের পদ দেওয়া হয়। বিধানসভার সব কমিটির চেয়ারম্যানদের পদ এক বছরের জন্য বাড়ানো হয়েছে। প্রসঙ্গত, রাজ্য বিধানসভার সব কমিটির চেয়ারম্যানদের পদ এক বছরের জন্য বাড়ানো হয়েছে।

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)