তৃণমূল ছেড়ে বিজেপিতে এসে কৃষ্ণনগর উত্তরের বিধায়ক হয়ে ফের তৃণমূলে ফিরে যাওয়া মুকুল রায়কে নিয়ে হঠাৎই রাজ্য রাজনীতিতে উত্তেজনা। গত সোমবার রাতে আচমকাই দিল্লি চলে যান মুকুল। তারপরেই বাবার  নিখোঁজ হওয়ার অভিযোগ আনেন তাঁর ছেলে শুভ্রাংশু রায়। এরপর জানা যায় দিল্লিতে আছেন মুকুল রায়। আজ (১৯ এপ্রিল) বুধবার সকালে মুকুল বলেন, ‘‘স্ত্রী বা নিকটাত্মীয়কে হারালে যেমন মানসিক অবস্থা হয়, সেটা হয়েছিল, এখন আর নেই। আমি বিজেপিতে ছিলাম, আছি, থাকব।’’

এই প্রসঙ্গে মুখ্যমন্ত্রীকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন- 'মুকুল রায় কোথায় যাবেন সেটা তাঁর নিজের ব্যাপার। মুকুল রায় বিজেপির বিধায়ক আছেন'। সেই সঙ্গে তিনি আরও বলেন, 'তাঁর ছেলে যে অভিযোগ করছেন তার ভিত্তিতে পুলিশ ব্যবস্থা নেবেন। হতেই পারে যে ওঁকে ভয় দেখানো হয়েছে।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)