Lulu Group Investments in Bengal: আবুধাবির বিখ্যাত লুলু গ্রুপের বিনিয়োগ বাংলায়, নিউ টাউনে হবে লুলুর বিশ্বমানের মল

বাংলায় বিনিয়োগের কথা ঘোষণা করল আবুধাবির বিখ্যাত লুলু গ্রুপ ইন্টারন্যাশনাল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর লুলু গ্রুপের অধিকর্তা আশরফ আলি এম.এ বঙ্গে বিনিয়োগের কথা জানান।

Socially পার্থ|

মুখ্যমন্ত্রীর বিদেশ যাত্রার সরাসরি সুফল। বাংলায় বিনিয়োগের কথা ঘোষণা করল আবুধাবির বিখ্যাত লুলু গ্রুপ ইন্টারন্যাশনাল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর লুলু গ্রুপের অধিকর্তা আশরফ আলি এম.এ বঙ্গে বিনিয়োগের কথা জানান। নিউ টাউনে বিশ্বমানের মল খুলছে লুলু গ্রুপ। পাশাপাশি খাদ্য প্রক্রিয়াকরণ ইউনিট যেমন মৎস্য প্রক্রিয়াকরণ, পোলট্রি ডেয়ারি, মাংস প্রক্রিয়াকরণ ইউনিট খুলবে তারা।

সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় জানান, বিশ্ববাংলার পণ্য গোটা বিশ্বে ছড়িয়ে দিতে লুলু গ্রুপ রিটেল কাজ করা নিয়েও আলোচনা হয়েছে। বিশ্ববঙ্গ বানিজ্য সমন্মেলন ২০২৩ (Bengal Global Business Summit 2023)-এ লুলু গ্রুপে আমন্ত্রণ জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

দেখুন এই বিষয়ে মুখ্যমন্ত্রীর টুইট (X)

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)

শহর পেট্রল ডিজেল
View all
Currency Price Change