মাত্র এক মাস ক্লাস হয়েছে। সিলেবাস শেষ হয়নি। স্টাডি মেটেরিয়ালও হাতে আসেনি। এর মধ্যে অফলাইনে পরীক্ষা নেওয়া হবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। আর তাই অফলাইনে নয়, অনলাইনে পরীক্ষার দাবিতে কলকাতা বিশ্ববিদ্যালয়ের সামনে বিক্ষোভ দেখালেন পড়ুয়ারা। অনলাইনে পরীক্ষা নেওয়ার দাবিতে ছাত্র-ছাত্রীদের প্ল্যাকার্ড, পোস্টার হাতে স্লোগান দিতে দেখা যায়। কলকাতা বিশ্ববিদ্যালয়ের গেটের সামনে নিজেদের দাবি তুলে ধরেন ছাত্রছাত্রীরা।

অনেকে অবশ্য এই আন্দোলন দেখে প্রশ্ন করেন, সিলেবাস শেষ না হলে, স্টাডি মেটিরিয়াল না পেলে অনলাইনে পরীক্ষা নেওয়ার দাবি জানানো হচ্ছে কেন? পরীক্ষা পিছিয়ে দেওয়ার কথা বলাটাই তো ঠিক হত। আরও পড়ুন: Anubrata Mondal: গরু পাচার মামলার পর এবার ভোট পরবর্তী হিংসায় অনুব্রত মণ্ডলকে তলব সিবিআইয়ের

দেখুুন ছবিতে

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)