কলকাতা, ১১ মে: বৃহস্পতিবার মধ্যরাতে প্রবল ঘূর্ণিঝড়ে পরিণত হবে মোকা (Mocha)। বৃহস্পতিবার মধ্যরাতে মোকা  ঘূর্ণিঝড়ে (Cyclone) পরিণত হলে, কোথায়  আছড়ে পড়বে, সে বিষয়ে সুস্পষ্ট ইঙ্গিত না মিললেও, পশ্চিমবঙ্গের বেশ কয়েকটি জায়গায় মোতায়েন করা হয় বিপর্যয় মোকাবিলাকারী বাহিনী। মোকার আশঙ্কায় পূর্ব মেদিনীপুরের রামনগর ১, রামনগর ২ এবং হলদিয়ায় বিপর্যয় কোমাবিলাকারী বাহিনী মোতায়েন করা হয়েছে। অন্যদিকে দক্ষিণ ২৪ পরগনার গোসবা, কুলটি, কাকদ্বীপ, হিঙ্গলগঞ্জ, সন্দেশখালিতেও মোতায়েন করা হয় বিপর্যয় মোকাবিলকারী বাহিনী।

এসবের পাশাপাশি ভারতীয় উপকূলরক্ষী বাহিনী সমানে সতর্কতা জারি করছে। ওড়িশা এবং বাংলার উপকূল থেকে যাতে প্রত্যেকে সরে যান এবং কেউ সমুদ্রে না যান, সে বিষয়ে জারি করা হচ্ছে সতর্কতা। পশ্চিমবঙ্গ এবং ওড়িশা উপকূলে উপকূলরক্ষী বাহিনী মোতায়েন করে সমানো সতর্কতা প্রচার চালানো হচ্ছে।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)