বীরভূম জেলার  তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal )কলকাতায় সিবিআই অফিস নিজাম প্যালেসে নিয়ে আসা হল।সকালেই জানা গেছে, এক চাঞ্চল্যকর তথ্য, অনুব্রতর বিশ্বস্ত দেহরক্ষী সায়গল হোসেনকে জেরা করেই সামনে এসেছে এই তথ্য,জানা গেছে গরু পাচারের সময় ঘটনাস্থলে উপস্থিত থাকতেন অনুব্রত ।

অনুব্রত সায়গল হোসেনের মাধ্যমেই এনামুল হক বা গরু পাচারকারীদের সঙ্গে যোগাযোগ রাখতেন, এই তথ্য আগেই সিবিআই তদন্তে উঠে এসেছিলো। এবার উঠে এলো এই চাঞ্চল্যকর তথ্য। বেআইনি গরু পাচারের ক্ষেত্রে অনেকসময়ই সশরীরে উপস্থিত থাকতেন তিনি। শনিবার সিবিআই আসানসোলের বিশেষ আদালতে যে কেস ডায়েরি জমা করেছে তাতে স্পষ্ট প্রমাণ দেখা যাচ্ছে যে সীমান্ত পেরিয়ে গরু পাচার কার্যের সময়ে সশরীরে এবং সরাসরি হস্তক্ষেপ থাকত অনুব্রতর।

দেখুন ছবি

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)