ইলন মাস্ক যখন চাইছেন যে সমস্ত টুইটার ব্যবহারকারী ব্লু ব্যাজের জন্য অর্থ প্রদান করবেন, তখন সর্বশেষ তথ্যে প্রকাশ পেয়েছে যে তিন মাস আগে এই পরিষেবাটি চালু হওয়ার পর থেকে এখনও পর্যন্ত টুইটার ব্লু মোবাইল সাবস্ক্রিপশনে মাত্র ১১ মিলিয়ন ডলার আয় হয়েছে। TechCrunch-এর একটি রিপোর্ট অনুযায়ী, ব্লু পরিষেবার টেক-আপ" মোটামুটি অবহেলিত।

টুইটার এখন বিশ্বব্যাপী ভেরিফিকেশনের সাথে তাদের ব্লু পরিষেবাটি উপলব্ধ করেছে এবং ১লা এপ্রিলে লিগেসি চেক মার্কগুলি অদৃশ্য হয়ে যাবে। অর্থাৎ যে সমস্ত সেলিব্রিটি এবং বিশিষ্ট অ্যাকাউন্ট যাদের বিনা সাবস্ক্রিপশনে ব্লু টিক ছিল সেটি আর থাকবে না। এই পদক্ষেপ ভবিষ্যতে টুইটারকে আরও বেশি ডলার আয় করতে সাহায্য করতে পারে বলে আশা করা হচ্ছে।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)