কারও সর্বনাশ, তো কারও পৌষমাস। মার্ক জুকেরবার্গের সঙ্গে একেবারে সাপে নেউলে সম্পর্ক ইলন মাস্কের। জুকেরবার্গের মেটা-র ফেসবুক, ইনস্টাগ্রাম, থ্রেড সহ নানা অ্যাপে বড় সমস্যা করছে। বেশীরভাগ ইউজারই অভিযোগ করছেন তারা ফেসবুক-ইনস্টা ব্যবহার করতে পারছেন না।

এমন সময় নেটিজেনদের মিম পোস্টের মাঝে এসে পড়লেন মাইক্রো ব্লগিং প্ল্যাটফর্ম এক্স (আগে নাম ছিল টুইটার)-এর মালিক ইলন মাস্ক। মেটার মুখপাত্র অ্যান্জি স্টোন জানান আমপা জানি অনেকেই আমাদের প্ল্যাটফর্মগুলি ব্যবহার করতে সমস্যায় পড়ছেন। এখন আমরা সেটা ঠিক করার চেষ্টা করছি। এই কমেন্টে একটি ছবি পোস্ট করেন মাস্ক, যে ছবিতে দেখা যাচ্ছে চারটি পেঙ্গুইন। তাদের প্রত্যেকের গায়ে চারটি পোস্টার-ফেসবুক, ইনস্টাগ্রাম, থ্রেড ও এক্স। তাতে দেখা যাচ্ছে এক্সের পেঙ্গুইনটিকে দেখে সেলাম ঠুকছে মেটার তিন প্রোডাক্ট।

দেখুন ছবিতে

দেখুন ছবিতে

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)