২০২৩ সালে শুরু হওয়ার পর দ্বিতীয় বছরে পড়ল ইমার্জিং এশিয়া কাপ। এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (Asian Cricket Council) তরফে এই এশিয়া কাপ আয়োজনের কারণ হচ্ছে তরুণ বা উদীয়মান তারকারা যেন বড় মঞ্চে নিজেদের প্রমাণের সুযোগ পান। এমনকি বড় মঞ্চের আগে এই মঞ্চে ক্রিকেট খেলে যাতে নিজেদের তৈরি করতে পারেন তাঁরা। আর সেই কারণেই আইপিএল থেকে উঠে আসা তরুণদের নিয়ে তৈরি ভারতীয় এ দল আজ জয়ের হ্যাটট্রিক করতে মাঠে নামবে। আজ সন্ধ্যায় আল আমিরাত ক্রিকেট গ্রাউন্ডে হোম দল ওমানের মুখোমুখি হবে ভারতীয় এ দল। ম্যাচটি শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭টায়। তিলক ভার্মার নেতৃত্বাধীন ভারত এ দল পাকিস্তান ও সংযুক্ত আরব আমিরাতকে হারিয়ে ইতিমধ্যেই সেমিফাইনালের জন্য যোগ্যতা অর্জন করেছে , অন্যদিকে টুর্নামেন্টে এখনো একটি ম্যাচ জিততে পারেনি ওমান।

আজ একই মাঠে ভারতীয় সময় দুপুর আড়াইটায় সংযুক্ত আরব আমিরাতের মুখোমুখি হবে পাকিস্তান এ। এই গুরুত্বপূর্ণ ম্যাচের বিজয়ী দল বি গ্রুপ থেকে ভারত এ-এর সাথে সেমিফাইনালে যাবে। শুক্রবার উভয় সেমি-ফাইনাল খেলা হবে, এরপর রবিবার ফাইনাল ম্যাচ হবে।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)