জীবনের শেষ পেশাদার ম্যাচ খেলে ফেললেন ভারতীয় টেনিসের 'পোস্টার গার্ল' সানিয়া মির্জা (Sania Mirza)। দুবাই টেনিস চ্য়াম্পিয়নশিপে মহিলাদের ডবলসের প্রথম রাউন্ডে আমেরিকার ম্যাডিসন কি-কে নিয়ে নেমে সানিয়া ৪-৬, ০-৬ হারলেন। সেই সঙ্গে সানিয়ার বর্ণময় কেরিয়ারে ইতি হল। ছলছলে চোখে কোর্ট ছাড়লেন ৩৬ বছরের সানিয়া। দীর্ঘ ২০ বছরের পেশাদার টেনিস কেরিয়ারের শেষটা হল শেষ সেটে ০-৬ হেরে।

চলতি বছর অস্ট্রেলিয়ান ওপেনে মিক্সড ডবলসের ফাইনালে হেরে গ্র্যান্ডস্লামে শেষ ম্যাচে খেলেছিলেন সানিয়া। সানিয়া আগেই বলেছিলেন, দুবাই ওপেনই তাঁর কেরিয়ারের শেষ টুর্নামেন্ট হবে। টেনিস থেকে অবসরের পর সানিয়াকে এবার দেখা ক্রিকেটে। মহিলাদের আইপিএলে স্মৃতি মন্ধনা, রিচা ঘোষদের ফ্র্যাঞ্চাইজি আরসিবি-র মেন্টর হিসেবে থাকছেন তিনি। আরও পড়ুন- মহিলাদের টি২০ বিশ্বকাপে সর্বোচ্চ রানের রেকর্ড ইংল্যান্ড মহিলা দলের

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)