আগামিকাল, বুধবার থেকে শুরু হচ্ছে ভারতীয় ক্রিকেট দলের কোচ রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) জমানা। রবী শাস্ত্রী (Ravi Shastri)-র পর ভারতীয় দলের দায়িত্ব পেয়ে প্রথম ম্যাচে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে নামছেন কোচ দ্রাবিড়। ক্রিকেটার হিসেবে স্মরণীয় কেরিয়ারের পর ভারতীয় সিনিয়র দলের কোচ হিসেবে দ্রাবিড় কতটা সফল হন সেটাই দেখার। দেশের জুনিয়র দলের হয়ে তিনি ইতিমধ্যেই বিশ্বকাপ জিতেছেন।

কাল, বুধবার রাজস্থানের সোয়াইমান সিং স্টেডিয়ামে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজে নামার আগে রাহুল দ্রাবিড় জানালেন, আমার বিভিন্ন ফর্ম্যাটের জন্য আলাদা আলাদা দল চাইছি না ঠিকই, কিন্তু আলাদা আলাদা ফর্ম্যাটের জন্য কিছু আলাদা ক্রিকেটার থাকবেই। আরও পড়ুন: ভারতে টি-২০ সিরিজ খেলছেন না কেন উইলিয়ামসন, ইডেনে দেখা যাবে না ক্যাপ্টেন কেনকে

দেখুন টুইট

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)