আইসিসি আয়োজিত পুরুষদের টি-২০ বিশ্বকাপ শেষ হয়ে গেছে পাশাপাশি শেষ হয়েছে ভারতীয় জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের চুক্তিও। জয়ের আনন্দের পাশাপাশি সেই কথাও বারবার মনে পড়েছে সকলের।  টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে জয়ের পর রাহুল দ্রাবিড় ড্রেসিংরুমে ফিরে  একটি আবেগপূর্ণ বিদায়ী বক্তৃতা দেন যেখানে তিনি দলের প্রত্যেক সদস্যকে ধন্যবাদ জানান। দলের প্রধান কোচ হিসেবে রোহিত শর্মাকেও  বিশেষ ধন্যবাদ জানিয়েছেন।রাহুল দ্রাবিড় বলেছেন, "আমি মনে করি আপনাদের সবার সঙ্গে কাজ করা একটি বিশেষ আনন্দের বিষয়, কিন্তু আমাকে সময় দেওয়ার জন্য ধন্যবাদ।"

তিনি আরও বলেন, "এটা কোনো ব্যক্তির কথা নয়, প্রতিবারই দলের কথা বলব। কারণ আমরা দল হিসেবে এই ম্যাচ জিতেছি।" এছাড়াও, দ্রাবিড় তাকে এই সুযোগ দেওয়ার জন্য বিসিসিআইকে ধন্যবাদও জানিয়েছেন। এক ঝলকে দেখে নিন সেই ভিডিও-

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)