অবশেষে ওয়ানডে ক্রিকেটে পাওয়ার প্লে-তে ওভার বাউন্ডারির খরা কাটল পাকিস্তান। সোমবার বিশ্বকাপে চেন্নাইয়ে আফগানিস্তানের বিরুদ্ধে পাওয়ার প্লে-তে ছক্কা হাঁকালেন পাক ওপেনার আব্দুলা শফিক (Abdullah Shafique)। ইনিংসের পঞ্চম ওভারে আফগান স্পিনার নবিন উল হকের পুল করে পাওয়ার প্লে-তে বহু প্রতীক্ষিত ছক্কা হাঁকালেন শফিক। চলতি বছর পাওয়ার প্লে-তে এটাই পাকিস্তানের কোনও ব্যাটারের হাঁকানো প্রথম ওভার বাউন্ডারি।

পরিসংখ্যান বলছে, ১১৬৮ বল পর ওয়ানডে-তে পাওয়ার প্লে-তে ওভার বাউন্ডারি মারতে পারল পাকিস্তান। এই সমস্যার কারণে বড় ম্যাচে হারছে পাকিস্তান। বাবর আজম, মহম্মদ রিজওয়ানদের মত তারকা ব্যাটাররা থাকলেও বর্তমান পাক দলে সবচেয়ে বড় সমস্যা হার্ড হিটার না থাকা।

দেখুন

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)