বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য ভারতীয় পুরুষ ক্রিকেট দলের ম্যানেজার করা হয়েছে গুজরাত ক্রিকেট অ্যাসোসিয়েশনের সাম্মানিক সচিব অনিল প্যাটেলকে। এর আগে ২০১৭, ২০১৮ ও ২০১৯ সালে একাধিক সিরিজে দলের ম্যানেজারের দায়িত্ব সামলেছেন প্যাটেল। আগামী ৭ জুন লন্ডনের কেনিংটনের ওভালে বিশ্বচ্যাম্পিয়নশিপের ফাইনালে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে ভারত। রোহিত শর্মার নেতৃত্বে ভারত ইতিমধ্যেই দল ঘোষণা করে দিয়েছে।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য ভারতীয় দল: রোহিত শর্মা (ক্যাপ্টেন), শুভমন গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, অজিঙ্ক রাহানে, কে এস ভরত (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দুল ঠাকুর, মহম্মদ শামি। শামীম, মো। সিরাজ, উমেশ যাদব, জয়দেব উনাদকাট, ইশান কিষাণ (উইকেটকিপার)।

স্ট্যান্ডবাই প্লেয়ার: ঋতুরাজ গায়কোয়াড়, মুকেশ কুমার, সূর্যকুমার যাদব।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)