পাঁচ বছর আগে ভোটে জিতে পূর্ব দিল্লির সাংসদ হয়েছিলেন ভারতের বিশ্বকাপ জয়ী ক্রিকেটার গৌতম গম্ভীর। কিন্তু নিজের কেন্দ্রে সময় না দিয়ে, লোকসভায় অনপুস্থিত থেকে, বিজেপির দলীয় কর্মসূচি এড়িয়ে রাজনীতিতে তেমন সুবিধা করতে পারেননি গম্ভীর। ক দিন আগেই তিনি ঘোষণা করেন আর রাজনীতিতে থাকতে চান না, আর তাই এবার আর ভোটে দাঁড়াবেন না।

কানপাতলে অবশ্য শোনা যায় আসন্ন লোকসভা নির্বাচনে গম্ভীরকে টিকিট দিত না বিজেপি। আর তাই তিনি নিজে থেকেই সরে গিয়েছেন। এদিকে, সামনেই আইপিএল। গম্ভীর ফিরেছেন তাঁর পুরো ফ্র্যাঞ্চাইজি কেকেআর-এ। যে কলকাতা নাইট রাইডার্স তাঁর হাত ধরেই দু দুটো আইপিএলের খেতাব জিতেছিল। রাজনীতিকে বাই বাই করে আর শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজি কলকাতাকে আইপিএল এনে দিতে অন্ধ্রপ্রদেশের তিরুপতি বালাজির মন্দিরে পুজো দিলেন গম্ভীর। ভিআইপি লাইনে দাঁড়িয়ে গম্ভীর তিরুপতির মন্দিরে ঢুকে মন দিয়ে পুজো দিলেন।

দেখুন ভিডিয়ো

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)