পাকিস্তানের বিরুদ্ধে প্রথমবার টেস্ট জয়ের স্বাদ পেয়ে উচ্ছ্বাসে মাতলেন বাংলাদেশের ক্রিকেটার (Bangladesh Cricket Team)-রা। প্রথমবার টেস্টে দশ উইকেটে জয়, তার ওপর আবার পাকিস্তানকে পাকিস্তানকে হারানো। এর চেয়ে বেশী আনন্দের কিছু হতেই পারে না বাংলাদেশ ক্রিকেটের পক্ষে। যেভাবে প্রথম ইনিংসে ডিক্লেয়ার দেওয়ার পরেও হারল পাকিস্তান, তাতে দারুণ খুশি নাজমুল শান্তো-রা। ম্যাচ সেরার পুরস্কার জয়ী মুশফিকুর রহিমের গলায় ধরা পড়ল উচ্ছ্বাস।

পাকিস্তানের মাটিতে ঐতিহাসিক টেস্ট জয়ের পর বাংলাদেশের অধিনায়ক নাজমুল হোসেন এই জয়কে বৈষমবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের প্রতি উৎসর্গ করলেন। রাওয়ালপিন্ডি টেস্টের প্রথম ইনিংসে ১৯১ রানের স্মরণীয় ইনিংস খেলে ম্যাচ সেরার পুরস্কার জিতে সেই পুরস্কার মূল্য দেশের বন্যা দুর্গত মানুষদের সহায়তায় দান করার কথা ঘোষণা করলেন মুশফিকুর রহিম। মুশফিকুর রহিম বললেন, " আমার কেরিয়ারের সবচেয়ে সুন্দর ইনিংসগুলির মধ্যে এটাকে রাখব। এই জয় স্মরণীয়।"আরও পড়ুন-রাওয়ালপিন্ডি টেস্টে জিতে প্রথম ছয়ে ঢুকে পড়ল বাংলাদেশ, তলিয়ে গেল পাকিস্তান

দেখুন ভিডিয়ো

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)