এশিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট ক্রিকেট ক্যালেন্ডারের অন্যতম অপেক্ষিত আসর। মাঠে আধিপত্য বিস্তারের লড়াইয়ের জন্য এশিয়া মহাদেশের সেরা দলগুলোকে এক জায়গায় নিয়ে আসে। ভারত-পাকিস্তানের ম্যাচ শ্রীলঙ্কায় ক্যান্ডিতে ২ সেপ্টেম্বর আয়োজিত হবে। এই প্রতিদ্বন্দ্বিতাগুলো টুর্নামেন্টে বাড়তি উত্তেজনার আস্তরণ যোগ করে এবং প্রতিটি ম্যাচকে অবশ্যই দেখার মতো করে তোলে। আগামী ৩০ আগস্ট থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে ২০২৩ এশিয়া কাপের আসর। পাকিস্তান ও শ্রীলঙ্কা জুড়ে হাইব্রিড মডেলে অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট। হাইব্রিড মডেল অনুসারে এশিয়া কাপের আয়োজক হিসেবে প্রথম চারটি ম্যাচ পাকিস্তানে আয়োজন করা হবে।  New Zealand Schedule 2023-24: দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া, পাকিস্তান ও বাংলাদেশের বিপক্ষে জানুন নিউজিল্যান্ডের সম্পূর্ণ সূচি

ভারতের পাকিস্তান কিংবা অন্য কোনো দলের বিপক্ষে ম্যাচ পাকিস্তানে খেলা হবে। পাকিস্তানের প্রাপ্ত লিগ ম্যাচ হল পাকিস্তান বনাম নেপাল, বাংলাদেশ বনাম আফগানিস্তান এবং আফগানিস্তান বনাম শ্রীলঙ্কা। আগামী ১৭ সেপ্টেম্বর (রবিবার) মহাদেশীয় কাপের শিরোপা নির্ধারণী ম্যাচটি অনুষ্ঠিত হবে। এশিয়া কাপে ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, বাংলাদেশ, আফগানিস্তান ও নেপাল মোট ১৩টি ওয়ানডে ম্যাচ খেলবে বলে নিশ্চিত করেছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল। এশিয়া কাপের চারটি ম্যাচ পাকিস্তানে অনুষ্ঠিত হবে। বাকী সব ম্যাচ হবে শ্রীলঙ্কায়।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)