সফট ড্রিঙ্কংসের বাজারে কোকাকোলা, পেপসি-কে টেক্কা দিতে নেমে 'ক্যাম্পা'লঞ্চ করেছে রিলায়েন্স। কোক-পেপসিকে হারাতে 'ক্যাম্পা'-র বিজ্ঞাপনের সেরা মাধ্যম হিসেবে ক্রিকেটকেই বেছে নিয়েছে মুকেশ আম্বানির সংস্থা। যেভাবে সচিন তেন্ডুলকর, সৌরভ গাঙ্গুলিদের বিজ্ঞাপনে মুখ করে ভারতের বাজারে মাতিয়ে দিয়েছিল কোকাকোলা, পেপসি।

সফট ড্রিঙ্কসের বাজারে রাজা দুই মার্কিন বহুজাতিক সংস্থাকে টেক্কা দিতে বিসিসিআইয়ের অফিসিয়াল স্পন্সর হল 'ক্যাম্পালা'। ভারতের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেটের যত সিরিজ হবে, তার সবই বিসিসিআইয়ের মূল স্পন্সর হিসেবে থাকতে চলেছে রিলায়েন্স-এর সফট ড্রিঙ্কস 'ক্যাম্পা'।

সূত্রের খবর, এই বিষয়ে বিসিসিআইয়ের সঙ্গে রিলায়েন্সের রেকর্ড অর্থের চুক্তি হতে চলেছে। এবার থেকে ভারতের মাটিতে যাবতীয় আন্তর্জাতিক সিরিজের আগে বসতে চলেছে 'ক্যাম্পা'র নাম। সরকারীভাবে ক দিনের মধ্যেই এই চুক্তির কথা ঘোষণা করতে চলেছে বোর্ড।

দেখুন খবরটি

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)